Main Menu
শিরোনাম
সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা         কানাইঘাটে আ.লীগের লুৎফুর রহমান মেয়র নির্বাচিত         চুনারুঘাটে আ.লীগের রুবেল মেয়র নির্বাচিত         বিশ্বনাথে প্রতারণা মামলায় প্রবাসী কারাগারে         সিলেট পথে ঘন ঘন ট্রেন লাইনচ্যুতি, ব্যাহত রেলসেবা        

কানাইঘাটে স্ত্রীকে শ্বাসরুদ্ধে হত্যা, স্বামী পলাতক

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলায় স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে গেছেন স্বামী। উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সুরইঘাট বাজার সংলগ্ন কালীনগর আগফৌদ পূর্ব গ্রামে বৃহস্পতিবার মধ্যরাতের কোন এক সময় এ ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর ১২টায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ফাতেমা বেগমকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন স্বামী মরম আলী। এরপর থেকে তিনি পলাতক রয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রতিদিনের ন্যায় তারা ঘুমাতে যান। শুক্রবার সকাল বেলা মরম আলীর বাড়ির কয়েকজন মহিলা ফাতেমার বাবার বাড়িতে এসে তার মায়ের কাছে জানান, তার মেয়ে না-কি অসুস্থ। তাদের বসত ঘরের দরজায় ডাকাডাকি করলে স্বামী-স্ত্রীর কোন সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে দরজা খুলে দেখা যায়, ঘরের মেঝেতে ফাতেমার রক্তাক্ত লাশ। কিন্তু স্বামী ঘরে নেই।

খবর পেয়ে শুক্রবার সকাল ৯টার দিকে কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম ও থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থলে যান। বেলা ২টার দিকে হত্যাকান্ডের আলামত সংগ্রহ করার জন্য সিআইডির একটি দল ঘটনাস্থলে গিয়ে ফাতেমার লাশের প্রাথমিক সুরতহাল রির্পোট তৈরীসহ বেশ কিছু আলামত জব্দ করে। পরে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম স্থানীয় সাংবাদিকদের জানান, একটি পাকা ঘরের মেঝেতে ফাতেমা বেগমের মৃত দেহ পাওয়া যায় এবং মেঝেতে জমাট বাধা রক্তের দাগ ও বিছানাসহ আসবাব পত্র এলামেলো পাওয়া যায়। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাতেমা বেগমকে তার স্বামী মহরম আলী গলা কেটে হত্যা করেছে বলে প্রচার করা হচ্ছে তা একেবারে সত্য নয়। কোন কিছু সঠিকভাবে জানার আগে গুজব ছড়ানো ঠিক নয়। তিনি বলেন, নিহতের ডান চোখের নিচে, বাম চোখের পাশে, গলা ও নখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে, তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

 

 

0Shares





Related News

Comments are Closed