Main Menu

যেভাবে সংগ্রহ করবেন বিপিএল’র টিকিট

স্পোর্টস ডেস্ক: বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সাধারণ দর্শকদের জন্য টিকিট থাকবে অল্পসংখ্যক। গত রোববার টিকিটের দাম জানিয়েছে বিসিবি, জানানো হয়েছে টিকেটপ্রাপ্তির প্রক্রিয়াও।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ৮ ডিসেম্বর রোববার হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। আজ শুক্রবার থেকে পাওয়া যাবে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট।

বিসিবি গত রোববার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সরাসরি বুথ থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

অনুষ্ঠান দেখার জন্য রাখা হয়েছে তিন ক্যাটাগরির টিকিট। মাঠের ভেতর চেয়ারে বসে অনুষ্ঠান দেখতে একজন দর্শককে খরচ করতে হবে ১০ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম ১০০০ টাকা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ঘিরে এই আয়োজন বলে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান করতে যাচ্ছে বিসিবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন। মঞ্চ কাঁপানোর জন্য বলিউড থেকে উড়িয়ে আনা হচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। সংগীত পরিবেশন করবেন ভারতীয় শিল্পী কৈলাশ খের, সনু নিগম। থাকছেন বাংলাদেশের জেমস, মমতাজসহ আরও অনেক শিল্পী।

মঞ্চ তৈরির কাজ শুরু হয়ে গেছে কদিন আগেই। এখন আসনসজ্জা নিয়ে চলছে প্রস্তুতি। তবে মাঠে মঞ্চের অবস্থানের কারণে খুব বেশি দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন না।

দুদিন আগে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, সব মিলিয়ে আট হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন। এর মধ্যে তিন হাজার টিকিট যাবে ক্লাব, কাউন্সিলর ও নির্বাচিত লোকদের জন্য। সাধারণ দর্শকদের জন্য টিকিট থাকবে হাজার পাঁচেক।

বোর্ড প্রধান আজ অবশ্য জানিয়েছেন, সংখ্যাটা কিছুটা বাড়তে পারে। তার ধারণা, সব মিলিয়ে ১০-১২ হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন। এর মধ্যে সাত-আট হাজারের মতো টিকিট কিনতে পারবেন সাধারণ দর্শকরা।

টিকিটের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। গাজী টিভি ও মাছরাঙার পাশাপাশি দেখানো হবে নিউজ ২৪ চ্যানেলে। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।

Share





Related News

Comments are Closed