Main Menu

কমলগঞ্জে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা ও শিক্ষার্থীদের স্কুল ব্যাগ বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এ উপলক্ষে বুধবার (১২ জুন) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল। গেষ্ট অব অনার ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রুনা বেগম এর সভাপতিত্বে ও প্রধান শি ক্ষক নিরঞ্জন দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু।

আলোচনায় অংশ নেন লেখক-গবেষক আহমদ সিরাজ, সহকারী অধ্যাপক সেলিম আহমদ চৌধুরী, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুমিন, মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলমান আলী সালমান, ছলিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দেবনাথ, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, প্রেসক্লাব সহসভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক শাহীন আহমেদ, সালাউদ্দিন শুভ, ইউপি সদস্য তফাজ্জুল করিম চৌধুরী শ্যামল, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রব শামীম, অভিভাবক রোশনা বেগম ও শিক্ষার্থী পুষ্পিতা রানী দেবী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অসংখ্য চ্যালেঞ্জের মুখেও দারিদ্রতাকে পেছনে ফেলে সম্পূর্ণ বিনামূল্যে পড়াশোনা করে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিদ্যালয়সহ এলাকার সুনাম রক্ষা করায় কৃতি ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া শিক্ষার্থীদের সাফল্য এবং গরীব শিক্ষার্থীদের কথা বিবেচনা করে প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থীকে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের ছলিম বাজারে প্রতিষ্ঠিত তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ই সিলেট শিক্ষা বোর্ড অনুমোদিত একমাত্র মাধ্যমিক বিদ্যালয়, যেখানে শিক্ষার্থীদের সম্পূর্ণ বিনামূল্যে পড়াশোনার ব্যবস্থা, শিক্ষা উপকরণ, স্কুল ড্রেস এবং স্কুল ব্যাগ প্রদান করা হয়।

Share





Related News

Comments are Closed