Main Menu

মিসেস ওয়ার্ল্ডের মুকুট জিতে নিলেন সারগম কৌশাল

বিনোদন ডেস্ক: ৬৩টি দেশের সেরা প্রতিযোগীদের সঙ্গে পাল্লা দিয়ে মিসেস ওয়ার্ল্ড ২০২২ এর মুকুট জিতেছেন সারগাম কৌশাল। এর মধ্য দিয়ে ২১ বছর পর মিসেস ওয়ার্ল্ডের মুকুট ভারতে ফিরিয়ে এনেছেন কৌশাল।

গত রবিবার (১৮ ডিসেম্বর) দ্য মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতার অফিসিয়াল ইনস্টাগ্রামের পেজে বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

মিস ওয়ার্ল্ড ২০২২-এর ছবি শেয়ার করে তারা লিখেছেন,‘দীর্ঘ অপেক্ষার অবসান হল, ২১ বছর পর আমরা মুকুট ফিরে পেয়েছি!’

এরআগে ১৭ ডিসেম্বর শনিবার যুক্তরাষ্ট্রের ওয়েস্টগেট লাস ভেগাস রিসোর্ট ও ক্যাসিনোতে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০২১ সালের মিসেস ওয়ার্ল্ড মুকুট জয়ী শ্যালিন ফোর্ড এবারের বিজয়ী কৌশালের মাথায় মুকুট পড়ান।

ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর করেছেন সরগম কৌশাল। আগে ভাইজ্যাকে শিক্ষিকা হিসেবে কাজ করেছেন সরগম, তার স্বামী ভারতীয় নৌবাহিনীতে কর্মরত।

বিবাহিতা স্ত্রীদের নিয়ে আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতা মিসেস ওয়ার্ল্ড। ১৯৮৪ সালে শুরু হয়েছিল এই প্রতিযোগিতার সফর। শুরুতে এর নাম ছিল ‘মিসেস উওম্যান অব দ্য ওয়ার্ল্ড’।

এছাড়া মিসেস পলিনেশিয়া ও মিসেস কানাডা প্রথম এবং দ্বিতীয় রানার আপ হিসেবে নির্বাচিত হন।

সারগাম ফাইনাল রাউন্ডের জন্য একটি টকটকে গোলাপি স্লিট গাউন পরেছিলেন।

ভিডিওতে মিসেস ওয়ার্ল্ড ২০২২ হিসেবে তার নাম ঘোষণার পর সারগাম কান্নায় ভেঙে পড়েন এবং গর্বিতভাবে মাথায় মুকুট পরে হাঁটেন।

বিবাহিতা স্ত্রীদের নিয়ে আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতা মিসেস ওয়ার্ল্ড। ১৯৮৪ সালে শুরু হয়েছিল এই প্রতিযোগিতার সফর। শুরুতে এর নাম ছিল ‘মিসেস উওম্যান অব দ্য ওয়ার্ল্ড’। দীর্ঘ চার দশকে মাত্র রোববারের আগে একবারই ভারতের ঝুলিতে এই খেতাব এসেছে। ২০০১ সালে ড. অদিতি গোভিত্রিকার মাথায় উঠেছিল এই তাজ। উল্লেখ্য, চলতি বছর মিসেস ওয়ার্ল্ডের মঞ্চে বিচারকের আসনে ছিলেন অদিতি।

সরগমকে অভিনন্দন জানিয়ে অদিতি বলেন, ‘অনেক অনেক শুভেচ্ছা সরগমকে। এই যাত্রার অংশ হতে পেরে আমি খুব খুশি’।

0Shares





Related News

Comments are Closed