Main Menu

বাঁচতে চায় ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু হোসাইন

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নিম্নমধ্যবিত্ত পরিবারের শিশু সন্তান আবু হোসাইন (৭)। দীর্ঘ এক বছর ধরে অসুস্থতায় ভুগছে। গলায় টিউমার অপারেশন করা হয়েছে দুই বার। সম্প্রতি নতুন করে আক্রান্ত হয়েছে ব্লাড ক্যান্সারে।

আবু হোসাইন নওগাঁর পত্নীতলার দিবর ইউনিয়নের বনগ্রামের ট্রাক্টর চালক মো. আব্দুল মতিনের ছেলে। উন্নত চিকিৎসার জন্য তার অার্থিক সাহায্যের প্রয়োজন।

বর্তমানে আবু হোসাইন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে অর্থাভাবে বাড়ীতে রয়েছে। কোমলমতি এই শিশুটিকে বাঁচাতে হলে উন্নত চিকিৎসার প্রয়োজন। আর এই ব্যয়বহুল চিকিৎসার জন্য ২ থেকে ৩ লাখ টাকার প্রয়োজন। তার চিকিৎসা ব্যয় বহন করে ইতোমধ্যে পরিবারটি সর্বস্বান্ত হয়ে পড়েছে। স্বল্প সময়ে চিকিৎসা না হলে তার জীবন প্রদীপ নিভে যেতে পারে। এমন পরিস্থিতিতে চিকিৎসার জন্য সমাজের স্বচ্ছল মানুষদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন অসহায় শিশুটির পিতা আব্দুল মতিন। হৃদয়বান ব্যক্তিরা তার পাশে দাঁড়ালে শিশু হোসাইন আবার সুস্থ হয়ে উঠতে পারে।

তার পিতা মো. আব্দুল মতিন স্বল্প আয় ও ধার দেনা করে এতদিন কোনোভাবে চিকিৎসার খরচ মিটিয়েছেন। এখন তিনি অসহায় হয়ে পড়েছেন। আর চিকিৎসার ব্যয়ভার বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসায় সে সুস্থ হয়ে উঠতে পারে। সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন তার পরিবার। আপনাদের সহযোগিতায় কোমলমতি শিশু আবু হোসাইন ফিরে পেতে পারে ক্যান্সারমুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে। সাহায্য পাঠানোর ঠিকানা- মোসাঃ ফাতেমা বেগম (আবু হোসাইনের মা) মোবাইল- ০১৭৮২৮৩০৮৬১ (বিকাশ পার্সোনাল)।

0Shares





Related News

Comments are Closed