Main Menu
শিরোনাম
জুড়ীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা         জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, গ্রেপ্তার ২         বড়লেখায় দেবরের হাতে ভাবী খুন, দেবর গ্রেপ্তার         গোলাপগঞ্জে মন্দিরে ধর্ষণ চেষ্টার কোনো ঘটনাই ঘটেনি         বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা         সিলেটে আরও ৭৯ জনের দেহে করোনা শনাক্ত         কোভিড যোদ্ধা ডা: মঈন উদ্দিনের মৃত্যুর এক বছর         বিশ্বনাথে কঠোর লকডাউন, মাঠে পুলিশ প্রশাসন         বিশ্বনাথে প্রতিপক্ষের লাঠির আঘাতে মহিলা নিহত         বিশ্বনাথে ৩৬ কেজি গাঁজাসহ দুই যুবক আটক        

প্রবীণ অভিনেতা আবুল হায়াত করোনায় আক্রান্ত

বৈশাখী নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন প্রবীণ অভিনেতা, নির্মাতা আবুল হায়াত।

করোনাভাইরাস শনাক্তের পর বুধবার রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তার ছোট মেয়ে নাতাশা হায়াত।

নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদ জানান, তার শ্বশুরের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

বাবার জন্য এ পজিটিভ রক্তের গ্রুপের প্লাজমা চেয়ে ফেইসবুকে পোস্ট করেছেন নাতাশা; প্লাজমা দানে আগ্রহীদের তার মা শিরিন হায়াতের সঙ্গে যোগাযোগের অনুরোধ করেছেন তিনি।

১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন তিনি; দীর্ঘ ক্যারিয়ারে নাটকের পাশাপাশি ‘অজ্ঞাতনামা’. ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

৭৬ বছর বয়সী এ অভিনেতা অভিনয়ের বাইরে নিয়মিত লেখালেখিও করেন; ‘এসো নিপোবনে’, ‘অচেনা তারা’, ‘মিতুর গল্প’সহ বেশ কয়েকটি প্রকাশিত বই রয়েছে তার।

0Shares





Related News

Comments are Closed