Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

পঞ্চগড় পৌরসভায় নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

মো.সফিকুল আলম দোলন, প্রতিনিধি পঞ্চগড়: পঞ্চগড়ে পৌরসভায় নির্বাচনী প্রচারণা ক্রমশ জমে উঠেছে। আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৮ ডিসেম্বর। মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন তৃণমূলে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাকিয়া খাতুন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত দ্বিতীয় বারের মত দলীয় প্রতীক ধানের শীষ নিয়ে অংশ গ্রহণ করছেন মোঃ তৌহিদুল ইসলাম এবং হুক্কা প্রতীক নিয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) মনোনীত প্রার্থী মোঃ শাহরিয়ার আলম বিপ্লব।

আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তৃণমূলের মেয়র পদের প্রার্থীরা। আসন্ন পৌরসভা নির্বাচনে পঞ্চগড়ে এই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এই ভোট পদ্ধতি পৌরবাসীর কাছে একেবারেই একটি নতুন বিষয়। নির্বাচন কার্যালয় থেকে বিভিন্ন ভাবে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে। এতে করে সহজ ভাবে ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান করতে পারবে পঞ্চগড় পৌরবাসী।

পঞ্চগড় পৌরসভার উন্নয়নে আওয়ামী লীগ ও বিএনপি মনোনিত মেয়র প্রার্থীরা ইশতেহারের মাধ্যমে প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন পথসভায় প্রচার প্রচারণা করছেন। তৃণমূলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) প্রার্থীতার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হলে পরবর্তীতে হাইকোর্টের আদেশে প্রার্থীতা ফিরে পেয়ে হুক্কা প্রতীক নিয়ে প্রচার ও গণসংযোগ শুরু করেছেন।

এদিকে প্রচার প্রচারণায় পিছিয়ে নেই মেয়র প্রার্থীদের পাশাপাশি সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা। তারাও ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে এবং বিতরণ করছেন হ্যান্ডবিল। এছাড়াও চলছে প্রতি ব্লকে মাইকিং ও ওয়ার্ডে ওয়ার্ডে পথসভা। শহরের কানায় কানায় ভরে গেছে প্রার্থীদের প্রতীকের পোষ্টারে।

 

 

 

 

0Shares





Related News

Comments are Closed