Main Menu

মাধবপুরে হোটেল হাইওয়ে ইনসহ ৩ রেস্টুরেন্টে জরিমানা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: হবিগঞ্জের মাধপুরে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন তিন রেস্টুরেন্টে ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে এই জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা।

রেস্টুরেন্টগুলো হচ্ছে- ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন হোটেল হাইওয়ে ইন, পানসী রেস্টুরেন্ট ও আল-আমিন হোটেল এবং রেস্টুরেন্ট।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাধপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান চালায়। এসময় হোটেল হাইওয়ে ইন, পানসী রেস্টুরেন্ট ও আল-আমিন হোটেল ও রেস্টুরেন্টের রান্নাঘরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশসহ অতিরিক্ত দামে কোমল পানীয় বিক্রির বিষয়টি ধরা পড়ে। এসব অভিযোগে হাইওয়ে ইন রেন্টুরেন্টকে ৬০ হাজার টাকা, পানসী রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা ও আল-আমিন হোটেল ও রেস্টুরেন্টকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে শাহীন কসমেটিকস্ নামের এক প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১জন ভোক্তা অভিযোগ করেন। ভোক্তার অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহীন কসমেটিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে শ্রীমঙ্গল র‌্যাব- ৯ এর একটি দল ও হবিগঞ্জের চেম্বার অব কমার্স এন্ড ইন্ডিস্ট্রির পরিচালক দেওয়ান মিয়া সহায়তা করেন।

0Shares





Related News

Comments are Closed