Main Menu
শিরোনাম
কমলগঞ্জে ৫দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা সমাপ্ত         সিলেটে একদিনে আরো ৩৭ জন শনাক্ত, মৃত্যৃ ১         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অপরিকল্পিত খোড়াখুড়ি         বিশ্বনাথে সড়কের বেশিরভাগ অংশ নদী গর্ভে বিলীন         সিলেট জেলা ছাত্রদল নেতা আতাউর আটক         সিলেটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ২৬, সুস্থ ৫৩         সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী        

নিখোঁজের ৬ ঘন্টা পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার

অমর গুপ্ত, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ছোট যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নদীর গভীরে তলিয়ে নিখোঁজের ৬ ঘন্টা পর বিকেল সোয়া ৪ টায় নিখোঁজ সুমন হোসেনের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বেলতলী মহাশ্মশান ঘাট এলাকায় মাছ ধরতে গিয়ে নদীর পানির গভীরে তলিয়ে নিখোঁজ হন ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাঙ্গামাটি ছোয়ানী গ্রামের সামসুর মুন্সীর ছেলে ও নির্মাণ শ্রমিক সুমন হোসেন।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরাসহ স্থানীয়ভাবে অনেক চেষ্টা করেও সুমনের কোন খোঁজ করতে ব্যর্থ হয়ে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরীদলকে খবর দেওয়া হয়। ডুবুরীদল ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে তিন টা থেকে নদীর গভীরে নেমে খোঁজাখুঁজির এক পর্যায়ে নিখোঁজ হওয়ার স্থান থেকে ১০ থেকে ১৫ মিটার দূর থেকে সুমনের মরদেহ উদ্ধার করে।

নিখোঁজ সুমন হোসেনের বড়ভাই মো. সুজন বলেন, তার ছোটভাই সুমন হোসেন পেশায় একজন নির্মাণ শ্রমিক। দুই সপ্তাহ থেকে কোন কাজকর্ম না থাকায় সোমবার সকাল সাড়ে ৯ টায় তার কয়েকজন বন্ধু নিয়ে মাছ ধরতে যায় ছোট যমুনা নদীর বেলতলী মহাশ্মশান ঘাট এলাকায়। সাড়ে ১০ টার দিকে সুমনের জাল নদীতে কোন কিছুর মধ্যে আটকা পড়ে। জাল ছুটানোর জন্য সুমন নদীতে নেমে ডুব দেওয়ার পর দীর্ঘ সময়েও সে ওপরে না আসায় তার সঙ্গীরা চিৎকার শুরু করেন। আশপাশের লোকজনসহ বালুমহালের লোকজন ছুঁটে এসে নদীর পানিতে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের লোকজন এসে তার কোন খোঁজ করতে না পেরে রংপুর থেকে ডুবুরী দল এসে বিকেল সোয়া ৪ টায় নদীর গভীর থেকে সুমনের মরদেহ উদ্ধার করেন।

রংপুর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, তার নেতৃত্বে রংপুরা ফায়ার স্টেশনে ডুবুরী দল অন্তত ৩০ মিনিট চেষ্টা করার পর সুমন হোসেনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

 

0Shares





Related News

Comments are Closed