Main Menu
শিরোনাম
কমলগঞ্জে ৫দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা সমাপ্ত         সিলেটে একদিনে আরো ৩৭ জন শনাক্ত, মৃত্যৃ ১         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অপরিকল্পিত খোড়াখুড়ি         বিশ্বনাথে সড়কের বেশিরভাগ অংশ নদী গর্ভে বিলীন         সিলেট জেলা ছাত্রদল নেতা আতাউর আটক         সিলেটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ২৬, সুস্থ ৫৩         সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী        

চিরিরবন্দরে ভূয়া পুলিশ ও সাংবাদিক আটক

অমর গুপ্ত, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে পুলিশ ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় হাতেনাতে আকাসাদ দৌল্ল্যা আকাশ (৪৫) ও আবুল বাসার বিপুল (৪২) নামের দুই ব্যক্তিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

ঘটনাটি ঘটেছে, রবিবার (১১ অক্টোবর) রাত ১০ টায় চিরিরবন্দর উপজেলার দেবীগঞ্জ বাজার এলাকার আবুল হোসেন নামের এক কবিরাজের বাড়ীতে।

আটক আকাসাদ দৌল্ল্যা আকাশ নীলফামারী উপজেলার সৈয়দপুর উপজেলার কয়নিজপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে এবং আবুল বাসার বিপুল একই উপজেলার মুন্সিপাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে।

চিরিরবন্দর থানা পুলিশ সূত্রে জানা যায়, আকাসাদ দৌল্ল্যা ও আবুল বাসার বিপুল দেবীগঞ্জ বাজার এলাকার আবুল হোসেন কবিরাজের বাড়ীতে গিয়ে নিজেদেরকে পুলিশ ও সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবী করেন। স্থানীয়দের সন্দেহ হওয়ায় তাদেরকে আটক করে থানায় সোপর্দ করেন।

চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ উল আলম জানান, আকাসাদ দৌল্ল্যা আকাশ ‘দৈনিক আমার বার্তা এবং আবুল বাসার বিপুল নীলফামারী থেকে প্রকাশিত ‘নীলকন্ঠ’ নামের পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে বেশ কিছুদিন যাবত চিরিরবন্দরের বিভিন্ন এলাকায় চাঁদাবাজী করে আসছেন এমন অভিযোগ রয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুইজনের বিরুদ্ধে একটি চাঁদাবাজী মামলা দায়ের করা হয়েছে। আটক দুইজনকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

0Shares





Related News

Comments are Closed