Main Menu
শিরোনাম
টাঙ্গুয়া ভ্রমনে এসে লাশ হলেন ঢাকার কলেজ ছাত্র         শাবির ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         গোয়াইনঘাটে মোহাজিরদের মানববন্ধন         সিলেটে ৬১ বোতল ফেন্সিডিলসহ যুবক গ্রেপ্তার         ওসমানীনগরে বাস চাপায় নিহত ৬জনের দাফন সম্পন্ন         শমশেরনগরে বেসরকারী হাসপাতাল স্থাপনের উদ্যোগ         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৯১৭৫, মৃত্যু ১৬৫         ওসমানীনগরে বাসচাপায় নিহত বেড়ে ৬         সিলেটে পারিবারিক কলহের জেরে ১ জন খুন         শাবির ল্যাবে আরও ৭৯ জনের করোনা শনাক্ত         ওসমানীনগরে বাস চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত         ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটোরিক্সা খাদে, নিহত ১        

কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক: দূরারোগ্য ব্লাড ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার ভীষণ অবনতি ঘটেছে। জন্মস্থান রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বোন ডা. শিখা বিশ্বাসের চিকিৎসা চলছে তার।

রোববার (৫ জুলাই) বিকালে এন্ড্রু কিশোরকে দেখাশোনার দায়িত্বে থাকা শফিকুল আলম বাবু জানান, দেশে ফিরলেও এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা সংকটাপন্ন। রোববার সকাল থেকে তার শারীরিক অবস্থার খুব অবনতি ঘটেছে। কারও সঙ্গে কথা বলার মতো অবস্থাতেও তিনি নেই। এন্ড্রু কিশোরের জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে এরই মধ্যে ফেসবুকে এন্ড্রু কিশোরের মৃত্যু গুজব ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর পারিবারিক চিকিৎসক জানিয়েছেন, এন্ড্রু কিশোর বেঁচে আছেন তবে তার অবস্থা শারীরিক অবস্থা ক্ষণে ক্ষণে খারাপের দিকে যাচ্ছে। তিনি খুবই কষ্ট পাচ্ছেন। সৃষ্টিকর্তার কাছে তার জন্য দোয়া করবেন সবাই। দেশবাসীর কাছে অনুরোধ এমন গুজব ছড়াবেন না যা তার পরিবারের ওপর মানসিক চাপ বাড়িয়ে দেয়।

গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন এন্ড্রু কিশোর। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে চিকিৎসা শেষে কিছুদিন আগে দেশে ফেরেন তিনি। এর পর থেকে জন্মস্থান রাজশাহীতে বোনের বাসাতেই অবস্থান করছেন এই আটবারের চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই সঙ্গীতশিল্পী।

১৯৭৭ সালে আলম খানের সুরে ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রে ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মধ্য দিয়ে এন্ড্রু কিশোরের চলচ্চিত্রে প্লেব্যাক যাত্রা শুরু হয়।

ঢাকাই ছবিতে তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান’, ‘ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘পড়ে না চোখের পলক’, ‘পদ্মপাতার পানি’, ‘ওগো বিদেশিনী’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘আমি চিরকাল প্রেমের কাঙাল’ প্রভৃতি।

0Shares





Related News

Comments are Closed