Main Menu
শিরোনাম
শ্বনাথে শিক্ষিকার আত্মহত্যার ঘটনায় মামলা         সিলেট জেলায় আরও ৪৬ জনের করোনা শনাক্ত         সিলেটে পরিবহন নেতা ফলিক বহিষ্কার         ছাতকে রেলওয়ের নৈশপ্রহরী খুনের ঘটনায় গ্রেপ্তার ৩         শাবির ল্যাবে আরো ৩৮ জনের করোনা শনাক্ত         জগন্নাথপুরে তরুণীকে গনধর্ষণ, আটক ৪         কোম্পানীগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড         গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৫৭৩, মৃত্যু ৯৫         চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা         জৈন্তাপুরে ৯৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২         শায়েস্তাগঞ্জে ইউএনও করোনায় আক্রান্ত        

নোয়াখালীতে মা ও মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

বৈশাখী নিউজ ডেস্ক: নোয়াখালীতে তিন বছরের শিশুসহ এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ এনেছে তার পরিবার। এ ঘটনায় নিহত নারীর শ্বশুরকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সুধারাম থানার আন্দারচর ইউনিয়নের কাজীরহাট গ্রাম থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নারীর নাম পান্না বেগম (২২) এবং মেয়ের নাম লামিয়া (৩)। পান্নার স্বামীর নাম সুমন।

এ ঘটনায় সুধারাম থানার ওসি মো. নবীর হোসেন বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কাজীরহাট গ্রামে শ্বশুরবাড়ি থেকে পান্না বেগমের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা বলছেন পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পান্না। আর পান্নার বাবার বাড়ির লোকজনের দাবি- এটি হত্যাকাণ্ড। পান্না অন্তঃসত্ত্বা ছিল।

বসতঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের পর এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড সেটি নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওসি।

তিনি বলেন, এ ঘটনায় পান্নার শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়েছে। তবে পান্নার স্বামীর বিষয়ে ওই নারীর পরিবারের কোনো অভিযোগ নেই।

0Shares





Related News

Comments are Closed