Main Menu
শিরোনাম
সিলেটে আরেকটি ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন         সিলেটে পুলিশী অভিযানে ৫ জুয়াড়ি আটক         সিলেটে ডোবার পাশে মিলল কিশোরের লাশ         সিলেটে নতুন ঘরের চাবি পেলেন ১৭টি পরিবার         খাদিমে নাঈম হত্যা, আরও ২ কিশাের গ্রেপ্তার         সিলেটে দুই ল্যাবে ৪ জনের করোনা শনাক্ত         সিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫৭         প্রবাসী পরিচয়ে তরুণীর সর্বনাশ, প্রতারক গ্রেপ্তার         জামিন পেলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত         সুনামগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৩৯০৮টি গৃহহীন পরিবার         কমলগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষনের শিকার         নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু        

নোয়াখালীতে মা ও মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

বৈশাখী নিউজ ডেস্ক: নোয়াখালীতে তিন বছরের শিশুসহ এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ এনেছে তার পরিবার। এ ঘটনায় নিহত নারীর শ্বশুরকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সুধারাম থানার আন্দারচর ইউনিয়নের কাজীরহাট গ্রাম থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নারীর নাম পান্না বেগম (২২) এবং মেয়ের নাম লামিয়া (৩)। পান্নার স্বামীর নাম সুমন।

এ ঘটনায় সুধারাম থানার ওসি মো. নবীর হোসেন বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কাজীরহাট গ্রামে শ্বশুরবাড়ি থেকে পান্না বেগমের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা বলছেন পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পান্না। আর পান্নার বাবার বাড়ির লোকজনের দাবি- এটি হত্যাকাণ্ড। পান্না অন্তঃসত্ত্বা ছিল।

বসতঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের পর এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড সেটি নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওসি।

তিনি বলেন, এ ঘটনায় পান্নার শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়েছে। তবে পান্নার স্বামীর বিষয়ে ওই নারীর পরিবারের কোনো অভিযোগ নেই।

0Shares





Related News

Comments are Closed