Main Menu

সুনামগঞ্জে ১৮৭ বস্তা ভারতীয় অবৈধ পণ্য জব্দ

সুনামগঞ্জ সংবাদদাতা: জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহযোগিতায় সুনামগঞ্জে এসএ পরিবহন নামের একটি পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে অবৈধভাবে ভারত থেকে আনা ১৮৭ বস্তা বিভিন্ন পণ্য জব্দ করেছে টাস্কফোর্স। আদালতের নিলাম কাগজ জালিয়াতি করে দেশের বিভিন্ন জায়গায় পাঠানো হচ্ছিল এসব পণ্য।

বুধবার (১২ জুন) দিবাগত মধ্যরাতে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত এসএ পরিবহনের কাভার্ড ভ্যান ও কুরিয়ার কার্যালয়ে অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করা হয়।

পণ্যগুলোর মধ্যে রয়েছে ১২৪ বস্তা ফুসকা, ৩০ বস্তা কসমেটিকস সামগ্রী, ১৬ বস্তা কাজু বাদাম, ৮ বস্তা বিস্কুট, ৪ বস্তা পলিথিন, ৩ বস্তা কিসমিস, ২ বস্তা চকলেট ও চশমা। জব্দকৃত পণ্যের আনুমানিক মূল্য কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগেও অবৈধ পণ্য পরিবহনের জন্য একই পরিবহনের সুনামগঞ্জ শাখার ম্যানেজারকে দুইবার সাজা দিয়ে কারাগারে পাঠায় ভ্রাম্যমাণ আদালত।

টাস্কফোর্সের নেতৃত্বে থাকা সদর উপজেলার সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এমদাদ শরীফ বলেন, ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা পণ্য পাচারের খবর পেয়ে অভিযান চালিয়ে ১৪৭ বস্তা বিভিন্ন ধরনের পণ্য জব্দ করেছি। যারা এই পণ্যগুলো পাঠানোর চেষ্টা করছিলেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share





Related News

Comments are Closed