Main Menu

সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি রাজু, সম্পাদক জাকির

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজুকে ও ইন্ডিপেন্ডেন্ট টিভির সুনামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৫ অক্টোবর ) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহ্ জাহান চৌধুরীর সভাপতিত্বে ও দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীরের সঞ্চালনায় কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে স্থান পাওয়া অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক সিলেট বানীর জেলা প্রতিনিধি মাসুক মিয়া,ও সহ-সভাপতি পদে দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ভোরের কাগজের জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ হোসেন শাহ।

এছাড়া অর্থ বিষয়ক সম্পাদক পদে দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি দিলাল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার মোসাইদ রাহাত, ক্রীড়া সম্পাদক পদে রাইজিংবিডির সুনামগঞ্জ প্রতিনিধি মনোয়ার চৌধুরী, দপ্তর সম্পাদক পদে আনন্দ টিভির জেলা প্রতিনিধি ইমরান হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এটিভি স্পোর্টসের সম্পাদক অনিশ তালুকদার বাপ্পু।

এছাড়াও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহ্ জাহান চৌধুরী, নিউজ সুনামগঞ্জের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেক, বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি রেজাউল করিম, সাংবাদিক রাজন মাহবুব, শাহ্ জোনায়েদ আহমদ সৃজন, রুহুল আমিন, নাদের আহমদ, মোশারফ হোসেন লিটন, আজহারুল আলম শিপু ও শাহরিয়ার বাপ্পীকে সদস্য করে আগামী দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়।

Share





Related News

Comments are Closed