Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

সিলেটে করোনায় আরো ১১ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৯

বৈশাখী নিউজ ২৪ ডটকম: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। যা দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে বিভাগটিতে এখন পর্যন্ত মোট ৫৮৯ জনের মৃত্যু হলো। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৩৩৯ জন।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে আরও জানানো হয়, একইদিন সুস্থ হয়ে উঠেছেন ২৯৩ জন। আর এসময়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৯ জন করোনা আক্রান্ত রোগী।

প্রতিবেদনটিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৯৬৬টি নমুনা পরীক্ষায় ৩৩৯ জন শনাক্ত হন, যাতে শনাক্তের হার ৩৫ দশমিক ০৯ শতাংশ। এ নিয়ে মোট শনাক্ত ৩৩ হাজার ৮৬০ জন।

স্বাস্থ্য অধিদপ্তর আরও জানায়, গত একদিনে যারা মারা গেছেন তাদের মধ্যে ৬ জন সিলেট জেলার, একজন সুনামগঞ্জের, একজন হবিগঞ্জের ও ৩ জন মৌলভীবাজারের অধিবাসী।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ২৯৩ জন এবং এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭ হাজার ৪৪ জন।

এতে আরও বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৭জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২২ জন, ৩ জন সুনামগঞ্জে ও হবিগঞ্জে ভর্তি হয়েছেন আরও ২ জন রোগী।

এদিকে সিলেটের চার জেলায় র‍্যাপিড এন্টিজেন টেষ্টের মাধ্যমে ৬১ জন করোনা রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে সিলেট ৩, সুনামগঞ্জ ৩৪, হবিগঞ্জ ১১ ও মৌলঈবাজার জেলায় ১৩ জন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১১৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

0Shares





Related News

Comments are Closed