Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

প্রেম করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত ‘সুড়ঙ্গ’ পথ তৈরি করেন প্রেমিক!

বৈশাখী নিউজ ডেস্ক: প্রেমের জন্য মানুষ কত রকম পাগলামিই না করে। অনেক ক্ষেত্রেই সেটা চলে যায় অপরাধের কাতারে। তেমনই এক আজব ঘটনা ঘটলো মেক্সিকোতে। এক ব্যক্তি নিজের বাড়ি থেকে প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ খুড়েছিলেন!

সেখান দিয়ে সবার নজর এড়িয়ে চলত তাদের প্রেম। কিন্তু একদিন প্রেমিকার স্বামী ধরে ফেলেন এই ঘটনা। জানতে পারেন নিজের বাসায় থাকা সেই সুড়ঙ্গের কথা। সুড়ঙ্গ ধরে তিনি পৌঁছে যান স্ত্রীর প্রেমিকের বাড়িতে। এরপরেই সুড়ঙ্গের বিষয়টি মিডিয়ায় চলে আসে।

সুড়ঙ্গ খোঁড়ায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম অ্যালবার্তো। ঠিকঠাকই চলছিল তার প্রেম। কিন্তু প্রেমিকার স্বামী একদিন তাড়াতাড়ি বাড়ি ফিরে আসার পর অ্যালাবার্তোকে দেখে ফেলেন। তিনি আসতেই অ্যালবার্তো একটি সোফার নিচে লুকিয়ে পরেন। প্রেমিকার স্বামী সেই সোফার নীচে অ্যালবার্তোকে খুঁজতে গিয়ে সন্ধান পান সুড়ঙ্গের। ওই সুড়ঙ্গের ঢোকার প্রবেশ পথের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

যদিও সেই সুড়ঙ্গের মাপ কী, ঠিক কী ভাবে খোঁড়া হয়েছে সে ব্যাপারে স্থানীয় সংবাদমাধ্যম কিছু জানায়নি। নিজের ঘরে এমন সুরঙ্গ দেখে প্রথমে চমকে গিয়েছিলেন ওই নারীর স্বামী। এরপর সাহস সঞ্চার করে তিনি সেই সুড়ঙ্গে প্রবেশ করেন। পরে তিনি সোজা চলে যান অ্যালবার্তোর বাড়িতে! তিনি যেতেই কাউকে কিছু না বলার কথা জানায় অ্যালবার্তো। শুরু হয় হাতাহাতি। ওই নারীর স্বামী এ বিষয়ে পুলিশের কাছেও অভিযোগ করেছেন।

খবর: ইত্তেফাক।

0Shares





Related News

Comments are Closed