Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সিলেটে নেপালি নাগরিক আটক

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের শাহপরাণ থানাধীন ক্যান্টনমেন্ট এলাকা থেকে এক নেপালি নাগরিককে আটক করা হয়েছে। আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সিলেটের ক্যান্টনমেন্ট এলাকা থেকে ওই ব্যক্তিকে সেনাবাহিনী আটক করে। ঐদিন রাত ৮টার দিকে তাকে শাহপরাণ (র.) থানায় হস্তান্তর করে সেনাবাহিনী। পুলিশী জিজ্ঞাসাবেদে সে জানায়, তার নাম সূর্যে তামাং। তার পিতার নাম মৃত সানতা তামাং ও মাতার নাম কৃষ্ণ তামাং। সে নেপালের সোমবাড়ী থানার জাভা জেলার বাসিন্দা।

পুলিশ আরো জানায় , জিজ্ঞাসাবাদে তার আচরণ সন্দেহজনক প্রতীয়মান হয়। সে হিন্দি, নেপালি মিশ্র ভাষা অল্প জানে এবং নিজের নাম অস্পষ্টভাবে নেপালি ভাষায় লিখতে পারে। তার কাছ থেকে কোন বৈধ পাসপোর্ট-ভিসা অন্যান্য কাগজপত্র পাওয়া যায়নি। সীমান্তের কোন পথ দিয়ে, কার মাধ্যমে, কি কারণে? সে বাংলাদেশে প্রবেশ করেছে তদন্তক্রমে বিষয়টি জানা যাবে। এই সংক্রান্তে শাহপরাণ (রহ:) থানায় বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ১৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম জানান, সেনাবাহিনী ওই ব্যক্তিকে আটক করে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে আমাদের কাছে হস্তান্তর করেছে। নেপালের সাথে বাংলাদেশের সীমানা নেই তারপরেও ওই ব্যক্তি কিভাবে বাংলাদেশে প্রবেশ করলো এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, হয়তো পার্শ্ববর্তী দেশের সীমানা দিয়ে প্রবেশ করেছে। তবে সবকিছু তদন্ত চলেছে বলে জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed