Main Menu

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: দীর্ঘ দিন প্রেম করার পর গভীর প্রেমের পর অন্তসত্তা হয়ে পড়ে প্রেমিকা। বিয়ের দাবি জানিয়ে ঘরে তুলে নিতে গত ৭ দিন ধরে প্রেমিকের বাড়ির বারান্দায় অবস্থান করছিল প্রেমিকা জ্যোতি রবিদাস (১৯)। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলে গতকাল রোববার সন্ধ্যায় পুলিশ প্রেমিক সন্তোষ যাদবকে (২২) আটক করেছে।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তির জ্যোতি রবিদাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল আদমটিলা শ্রমিক বস্তির সন্তোষ যাদবের। সন্তোষ যাদব প্রেমিকা জ্যোতিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে ও অন্যত্র বিয়ের উদ্যোগ নিচ্ছে জেনে প্রেমিকা গত ২৩ নভেম্বর সন্ধ্যা ৬টায় এসে প্রেমিক সন্তোষের বাড়ি প্রাঙ্গণে অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে প্রেমিক সন্তোষ বাড়ি থেকে পালিয়ে যায়। এভাবে টানা ৭ দিন প্রেমিকের বসত ঘরের বারান্দায় অবস্থানের পর জ্যোতি রবিদাস কমলগঞ্জ থানায় একটি লিকিত অভিযোগ দিলে গত রোববার সন্ধ্যায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা পালিয়ে থাকা সন্তোষ যাদবকে আটক করেছে।

জ্যোতি রবিদাস বলেন, গত কয়েক বছর ধরে সন্তোষ যাদবের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এখন সে ২ মাসের অন্তসত্ত¡া। সন্তোষ ও তার পরিবারের লোকজন বিয়ের বিষয়ে শেষ করে তাকে ঘরে তুলে নিতে হবে। এটার সমাধান না হওয়া পর্যন্ত রোববার বিকাল পর্যন্ত সে এ বাড়িতে অবস্থান করেছিল। সে আরও জানায়, শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান, চা বাগান পঞ্চায়েত কমিটি ও পুলিশ কর্মকর্তারা ছেলের পরিবারের সাথে কথা বলার পরও কোন সমাধান না হওয়ায় রোববার কমলগঞ্জ থানায় প্রেমিক সন্তোষকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছিল।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জ্যোতি রবিদাসের লিখিত অভিযোগে প্রেমিক সন্তোষ যাদবকে আটক করা হয়েছে।

Share





Related News

Comments are Closed