Main Menu
শিরোনাম
সিলেটে গত ২৪ ঘন্টায় ৪১ জনের করোনা শনাক্ত         কামালবাজার ইউপি নির্বাচনে একঝাঁক প্রার্থী মাঠে         গোয়াইনঘাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক         কমলগঞ্জে গ্রেপ্তার আতংকে ঘরে ঘরে ঝুলছে তালা         সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রমা বিজয় সরকার         সিলেটে একদিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         সিলেটে মাস্ক না পরায় ১০৭ জনকে জরিমানা         গোলাপগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন         ডিসেম্বরেই চালু হচ্ছে তাহিরপুর সীমান্তের বর্ডার হাট         রাজনগরে গ্রামবাসীর ওপর হামলা-মামলার অভিযোগ         সিলেট জেলা যুবদল নেতা বাপ্পি গ্রেফতার         ধর্মীয় নেতাদের নিয়ে এফআইভিডিবি’র কর্মশালা        

রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে হাসিনুর রহমান ওরফে ফকির চাঁন (২৮) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২/৩এস এর কাছে খাটিয়ামারী সীমান্তে এ ঘটনা ঘটে। শনিবার ভোরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

হাসিনুর রহমান রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের আবুল হাশেমের ছেলে। রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাসিনুর রহমানসহ কয়েকজন ভারত থেকে গরু আনতে গেলে ভারতের মানকাচর জেলার কুচনিমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন হাসিনুর। পরে সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) নাজমুল হুদা বলেন, রাত ৪টার দিকে ৩-৪জন লোক হাসিনুর রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনে। তার বুকে ২টি ও হাতে ১টি গুলি লেগেছে। পরে আমরা পুলিশকে খবর দিলে তার সঙ্গে থাকা লোকজন পালিয়ে যান।

0Shares





Related News

Comments are Closed