Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

বিশ্বনাথে সাংবাদিক খায়েরকে হুমকি, থানায় জিডি

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শুভ-প্রতিদিন পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়েছে।

সাংবাদিক খায়ের এ ঘটনায় নিরাপত্তা চেয়ে সোমবার (১০ আগষ্ট) রাতে বিশ্বনাথ থানায় একটি জিডি করেছেন (জিডি নং ৪০৫)।

সাংবাদিক খায়ের শুভপ্রতিদিন ছাড়াও যুক্তরাজ্যের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল এস ইউকে, দৈনিক সমকাল ও সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম’র বিশ্বনাথ প্রতিনিধির দায়িত্ব পালন করছেন।

জিডি এন্ট্রি সূত্রে জানা গেছে, গত রোববার (৯ আগষ্ট) সন্ধ্যায় বাসায় বসে প্রতিদিনের মতো পত্রিকায় সংবাদ পাঠাতে কম্পিউটারে কাজ করছিলেন। সন্ধ্যা সোয়া সাতটার দিকে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৮৬৯-৮৩০০৮৬ নাম্বার মোবাইল থেকে তার (খায়েরের) ব্যবহৃত ০১৭১২-৩১৮৫৩১ নাম্বার মোবাইল ফোনে কল দেন। ফোন কলটি রিসিভ করার পর নিজের পরিচয় না দিয়ে সাংবাদিক খায়েরের পরিচয় জানতে চান এবং শুদ্ধ বাংলায় কথা বলতে থাকেন।

এসময় তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পর অজ্ঞাত ব্যক্তি তাকে ইমন সম্পর্কে জানতে চান। এসময় সাংবাদিক খায়ের ইমন নামে কাউকে চিনেন না জানালে প্রতি উত্তরে হুমকিদাতা কেন চিনবি না, তুইতো চিনিস, কেন জানবি না তুইতো জানিস এভাবে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেন।

এসময় সাংবাদিক খায়ের মোবাইল নাম্বার ভালো করে দেখে ফোন করতে বলে ফোনকল কেটে দেন। এর ৫/৭ মিনিটি পর ওই অজ্ঞাতনামা ব্যক্তি একই নাম্বারে আবারও কল দিয়ে সাংবাদিক খায়েরকে দেখে নেয়ার হুমকি দেন। এসময় হুমকিদাতা বলেন ‘‘বেশি বাইড়া গেছোছ তো, রাগ করিস না, আমি তোকে দেখে নিব। তখন চিনবি আমি কে’’।

এব্যপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, সাংবাদিক খায়েরের এ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed