Main Menu
শিরোনাম
ফেঞ্চুগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, জরিমানা         সিলেটে প্রকৌশলীর উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি         শ্রীমঙ্গলে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু         ৪দিন বন্ধের পর খুলেছে ঢাকা-সিলেট মহাসড়ক         সিলেট জেলায় আরো ৬৬ জনের করোনা শনাক্ত         কোম্পানীগঞ্জে নৌপথে চাঁদাবাজিকালে আটক ৫         গোলাপগঞ্জে ১০জন ভিক্ষুককে ১০০টি হাঁস প্রদান         জাফলংয়ে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযযান         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের আসামি গ্রেপ্তার         তাহিরপুরে যাদুকাটা নদীতে চাঁদাবাজী বন্ধের দাবি         জগন্নাথপুর পৌরসভায় ৩৬ কোটি টাকার বাজেট         দক্ষিণ সুরমায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার        

নতুন বছরে এমিরেটসের আকর্ষণীয় অফার

পর্যটন ডেস্ক: চলতি বছরে বাংলাদেশ থেকে এমিরেটসের বিশ্বব্যাপী নেটওয়ার্কের বিভিন্ন গন্তব্যে ভ্রমণকারীদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন। ইকোনমি শ্রেণীতে ১৫ শতাংশ এবং বিজনেস শ্রেণীতে ২০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। বিশেষ মূলছাড় পেতে হলে যাত্রীদের ৭ থেকে ২০ জানুয়ারীর মধ্যে টিকিট ক্রয় এবং ১৩ জানুয়ারী থেকে ৩০ নভেম্বর ২০২০ এর মধ্যে ভ্রমণ করতে হবে।

উদাহরণস্বরূপ ইকোনমি শ্রেণীতে সকল ট্যাক্সসহ লন্ডনের রির্টান ভাড়া পড়বে সর্বনি¤œ ৭১,১৪৯ টাকা, নিউইয়র্কের ক্ষেত্রে ৮৯,২৩০ টাকা, ফোর্ট লডারডেল ১০৮,৭৪১, শিকাগো ১০১,০৮৮, ফ্রাঙ্কফুর্ট ৭৬,৪৪৭ টাকা, প্যারিস ৭৩,৫০৩ টাকা এবং দুবাই ৪৯,০৩০ টাকা।
বিজনেস শ্রেণীতে সকল ট্যাক্সসহ লন্ডনের রিটার্ন ভাড়া সর্বনি¤œ ২৫০,১১৩ টাকা; নিউইয়র্ক, ফোর্ট লডারডেল এবং শিকাগোর ক্ষেত্রে ৩১৬,০৪৮ টাকা; ফ্রাঙ্কফুর্টে ২০৭,৮১১ টাকা; প্যারিস ২০৪,৮০৮ টাকা এবং দুবাই ৯৩,৭৭২ টাকা।

যাত্রীদের আকাশে এবং মাটিতে বিশ্বমানের সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে এমিরেটস এবছরও তাদের ‘ফ্লাইট বেটার’ শ্লোগান অব্যাহত রেখেছে। বিশ্বের সর্ববৃহৎ এ ৩৮০ ও বোয়িং ৭৭৭ উড়োজাহাজের বহর পরিচালনাকারী এমিরেটস তাদের প্রতিটি ফ্লাইটে যাত্রীদের ‘ফ্লাই বেটার’ অভিজ্ঞতা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এমিরেটসের সকল শ্রেণীতে ভ্রমণকারী যাত্রীদের জন্য রয়েছে বহুভাষী ও বিভিন্ন সংস্কৃতির কেবিন ক্রুদের আন্তর্জাতিকমানের সেবার পাশাপাশি বাংলাদেশীসহ বিভিন্ন ঘরানার খাবার, ইনফ্লাইট বিনোদন ব্যবস্থা- আইস-এর সাড়ে চার হাজারের অধিক চ্যানেলে বাংলাদেশীসহ বিভিন্ন দেশের ছায়াছবি, টিভি প্রোগ্রাম, মিউজিক লাইভ টিভি, পডকাস্ট ইত্যাদি। এছাড়াও প্রতি যাত্রীর জন্য রয়েছে ২০ এমবি করে সৌজন্যমূলক ওয়াই-ফাই ডাটা।

এমিরেটস তাদের হাব- দুবাই থেকে বিশ্বের ৮৫টি দেশ ও অঞ্চলের ১৫০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে। এ সকল গন্তব্যের মধ্যে ইউরোপে ৪৩টি, আমেরিকায় ১৭টি, আফ্রিকায় ২৩টি, মধ্যপ্রাচ্যে ১৩টি এবং দক্ষিণ আফ্রিকায় ১৭টি।

বিস্তারিত তথ্য এবং টিকিট বুকিংয়ের জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস অথবা ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। ওয়েবসাইট ভিজিট করেও বিস্তারিত জানা যাবে।

0Shares





Related News

Comments are Closed