Main Menu

জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে রাহিম আহমেদ (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) গ্রেপ্তারকৃতকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রাহিম আহমেদ জগন্নাথপুর পৌরসভার হবিবপুর (আশিঘর) এলাকার আব্দুল কুদ্দুছের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ এপ্রিল রোববার সন্ধ্যা ৬টার দিকে মোবাইলে ফোনের মাধ্যমে ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে বের করে তাকে নিয়ে পালিয়ে যান রাহিম আহমেদ। পরদিন সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে আবার ওই স্কুল ছাত্রীকে বাড়ির পাশে নিয়ে এসে গাড়ি থেকে নামিয়ে ওই যুবক চলে যায়। পরে ওই স্কুল ছাত্রী তার পরিবারের সদস্যদের বিষয়টি জানান।

এ ঘটনায় ২৯ এপ্রিল সোমবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাহিম আহমেদ ও এ কাজে সহায়তাকারী গাড়িচালকের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণ আইনে মামলা দায়ের করেন।

পরে পুলিশ প্রেমিক রাহিমকে মঙ্গলবার ভোরে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে, মামলার বাদী ওই স্কুল ছাত্রীর মা ওই যুবকের সাথে মেয়ের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার মেয়েকে জোরপূর্বক গাড়িতে তোলে অপহরণ করে নিয়ে যায়। এক রাত পর মেয়ে বাড়ি ফিরে এসে সবকিছু জানালে থানায় মামলা করি।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, মামলার প্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Share





Related News

Comments are Closed