Main Menu

সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ সংবাদদাতা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল ৩টায় সুনামগঞ্জ সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তা শুকান্ত সাহার কাছে দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা যার যার মতো মনোনয়নপত্র জমা দিচ্ছি। মানুষ এই নির্বাচনকে ঘিরে খুবই উল্লাসিত। আমি আজ সড়ক পথে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় এসেছি। মানুষের কি উচ্ছাঁস আর উদ্ধিপনা দেখেছি। তারা পথে পথে আমাকে নামিয়ে বরণ করছেন। আমি কোথাও কোন খারাপ কোন কিছু দেখিনি।

তিনি বলেন, বিদেশিদের চাপের কথা নির্বাচন কশিশনার যদি বলে থাকেন, সেটা আমি বলতে পারবো না, সঠিক সময়েই নির্বাচন হবে। আমরা কেউ আইনের উধ্বে নই। এই নির্বাচন হবে একদম অবাধ ও সুষ্ঠু। যে কেউ মনোনয়নপত্র দাখিল করতে পারেন। আমি যদি এলাকায় মানুষের জন্য কাজ করি, সরকার যদি দেশে উন্নয়ন করে থাকে ভোটাররা অবশ্যই আমাকে উৎসাহের সহিত ভোট দিবেন, শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আব্দুল হেকিম, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সিনিয়র সহ সভাপতি সাদাত মান্নান অভি, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার সহ প্রমূখ।

এর আগে, দুপুর ১টায় সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কার্যালয়ে সহকারী রিটার্নি কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

Share





Related News

Comments are Closed