Main Menu

কারামুক্ত বিএনপি নেতা রিজভী

বৈশাখী নিউজ ডেস্ক: প্রায় সাড়ে চার মাস তথা ১৪০ দিন পর কারাগার থেকে মুক্তি পেলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকাল ৪টার দিকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন তিনি।

জেলগেটে রিজভীকে ফুল দিয়ে স্বাগত জানান স্ত্রী আরজুমান আরা বেগম। এসময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাকর্মী সেখানে ছিলেন। পরে একটা প্রাইভেট গাড়িতে করে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের উদ্দেশে রওনা দেন রিজভী।

কারামুক্ত হয়ে রিজভী বের হওয়ার সময় বিএনপি নেতাদের মধ্যে দলের জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সহ-সম্পাদক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, যুব বিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. জাহেদুল কবির জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

২০২২ সালের ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে ৭ ডিসেম্বর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়।

পরে ওই রাতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযান চালিয়ে সাড়ে চার শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। সেসময় রুহুল কবির রিজভীকে আটক করা হয়। পরে পুলিশের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

Share





Related News

Comments are Closed