Main Menu

সিলেটে ১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ইসলামি বইমেলা

ডেস্ক রিপোর্ট: ভাষার মাস ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই সিলেটে শুরু হচ্ছে চতুর্থ ইসলামি বইমেলা।

তিনব্যাপী এই বইমেলা সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। কালান্তর প্রকাশনী ও বাংলাদেশ ইসলামি প্রকাশক ফোরামের আয়োজনে অনুষ্ঠিতব্য বইমেলাটি সফল করে তোলার লক্ষ্যে সোমবার (২৩ জানুয়ারি) এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।

বাদ মাগরিব নগরীর বন্দরবাজারস্থ রংমহল টাওয়ারের ৫ম তলায় কাতিব মিডিয়ার কনফারেন্স হলে মুফতি মুফিজুর রহমানের সভাপতিত্বে ও আবুল কালাম আজাদের সঞ্চালনায় আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন মুফতি জিয়াউর রহমান।

এ ছাড়া আলোচনায় অংশ নেন মাওলানা আসাদ বিন সিরাজ, মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া, শাব্বির আহমদ রাজি, মোহাম্মদ জসিম উদ্দিন, মুফতি আবদুল্লাহ আল মানসুর, সাংবাদিক আতিকুর রহমান নগরী, শাহিদ হাতিমী, ফয়জুল হাসান চৌধুরী, ইনাম বিন সিদ্দিক, আবু বকর জামাল, যমীর মাহমুদ, আহমাদুল হক উমামা, নাজিম মাহমুদ, আবদুর রহমান আল আজাদ, জাহাঙ্গীর রাইহান, উসামা আযফার, যায়েদ মাহমুদ, মুতিউল মুরসালিন, জুনাইদ শামসীসহ উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিবৃন্দ।

ইসলামি বইমেলা সফলের লক্ষ্যে বক্তারা গুরুত্বপূর্ণ পরামর্শ দেন এবং সিলেটের মসজিদসমূহের ইমাম-খতিবসহ সর্বস্তরের জনগণকেও সহযোগিতার আহ্বান জানান।

বিশিষ্ট লেখক মুফতি মুফিজুর রহমানের সভাপতির বক্তব্য এবং সিয়ানা ট্রাস্টের আমির মুফতি জিয়াউর রহমানের মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, উক্ত বইমেলায় দেশসেরা ২৯টি প্রকাশনী অংশগ্রহণ করবে।

0Shares





Related News

Comments are Closed