Main Menu

১৩ লাখ ৫৬ হাজার টাকায় মানুষ থেকে কুকুর জাপানি যুবক!

বৈশাখী নিউজ ডেস্ক: সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যা দেখে সবার চোখ রীতিমতো ছানাবড়া অবস্থা। কারণ, টোকো নামের জাপানি এক যুবক সম্প্রতি মানুষ থেকে কুকুর হয়ে উঠেছেন। তা-ও আবার ১৩ লাখ ৫৬ হাজার টাকা খরচ করে।

টোকো নামের ওই জাপানি যুবক তার টুইটার অ্যাকাউন্টে এ বিষয়ে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। সেই সঙ্গে প্রকাশ করেছেন একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি কুকুর, যে কিনা মানুষ থেকে কুকুরে রূপান্তরিত হয়েছে। ১ মিনিট ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে টোকো নামের ওই যুবককে কুকুর হিসেবে নড়াচড়া ও ডিগবাজি দিতে দেখা যায়।

তার টু্ইটার অ্যাকাউন্টে তিনি বলেন, ছোটবেলা থেকেই কুকুর হওয়ার খুব ইচ্ছা ছিল তার। এ কারণে তিনি সবসময় কুকুরের সব আচরণ শিখতেন এবং ব্যক্তিজীবনে তা প্রয়োগ করতেন।

কারণ হিসেবে তিনি আরও জানিয়েছেন, মানবজীবন তার ভালো লাগে না। তাই ছোটবেলা থেকেই তিনি নিজেকে কুকুর মনে করতেন। কুকুরের মতো জীবন কাটাতে চাওয়ার সেই স্বপ্ন সত্যি করতে মরিয়া হলেন তিনি।

সার্জারি করে মানুষ থেকে কুকুরের শরীর পাওয়া সম্ভব হবে না বলে হাঁটলেন একটু ভিন্ন উপায়ে।

টোকো একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। যার নাম জিপেট। সেখানে অবিকল একটি কুকুরের পোশাক তৈরির অর্ডার দেন। এই পোশাক এমন হবে যেন খুব ভালো করে দেখলেও মানুষ কিছু বুঝে উঠতে না পারে।

পোশাক সংস্থাটি ৪০ দিন সময় ব্যয় করে হুবহু একটি কুকুরের পোশাক তৈরি করতে সমর্থ হয়। আর এই পোশাক পেয়েই জাপানের রাস্তায় কুকুর সাজে হেঁটে বেড়াচ্ছেন জাপানি এ যুবক।

সূত্র: এনডিটিভি

0Shares





Related News

Comments are Closed