Main Menu

জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির কর্মসূচি

বৈশাখী নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট মহানগর শাখার এক জরুরী সভা মহানগর বিএনপি’র ভাতালিয়াস্থ কার্য্যালয়ে সোমবার (২৩ মে) বিকাল তিনটায়য় মহানগর বিএনপি’র আহ্বায়ক আব্দুল কাইয়ুৃম জালালী পংকী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

নগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, বিএনপি জনগণের দল তাই বন্যার্ত পানিবন্দী বিপন্ন মানুষের পাশে দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে প্রথমদিন থেকে দাঁড়িয়েছে, কাজ করে যাচ্ছে এবং ব্যাপক আকারে ত্রাণ কর্মসূচী পরিচালিত করছে।

সভায় আগামী ৩০ মে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে দুপুরে অসহায় দুঃস্থ ও বন্যার্তদের মধ্যে খাদ্য বিতরণ ও দো’আ মাহফিল এবং সন্ধ্যা ৭.৩০ মিনিটে মহানগর বিএনপি-র ভাতালিয়াস্থ কার্য্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পানিতে ডুবিয়ে হত্যা করার মতো ধৃষ্টতামূলক বক্তব্যের তীব্র সমালোচনা করা হয়।

সভায় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়কবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গনি আরেফিন জিল্লুর, হাবিবুর রহমান হাবিব, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, এমদাদ হোসেন চৌধুরী, রোকসানা বেগম শাহনাজ, আজমল বকত সাদেক, নজিবুর রহমান নজিব, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, সালেহ আহমদ খসরু, সদস্যবৃন্দের মধ্যে নুরুল আলম সিদ্দিকী খালেদ, শামীম মজুমদার প্রমুখ।

 

Share





Related News

Comments are Closed