Main Menu

সিসিকের ‘শিশুবান্ধব তথ্যকেন্দ্র’ উদ্বোধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনে ইউনিসেফ এর সহযোগিতায় “শিশুবান্ধব তথ্যকেন্দ্র” উদ্বোধন করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার নগর ভবনের নীচ তলায় প্রবাসী কল্যান ডেস্কে সংযুক্ত এই তথ্য কেন্দ্রে সিসিকের সকল ওয়ার্ডে জনকল্যাণমূলক কর্মকান্ড ও সেবাসমূহের তথ্য জনসাধারণকে অবহিত করা হবে। বিশেষ করে শিশুদের সেবা সংক্রান্ত সকল তথ্য সরবরাহ করা হবে।

এছাড়া তথ্যকেন্দ্রের পাশে শিশু স্বাস্থ্য ও পুষ্টি, বাল্য বিবাহ, শিক্ষা, স্যানিটেশন, শিশু শ্রম, ভূমিকম্প, শিশু সুরক্ষা, করোনা ভাইরাস সংক্রান্ত তথ্য, বজ্রপাতে করণীয় বিষয়ক সচেতনতামূলক সাইনবোর্ড ও ডিজিটাল ডিসপ্লে লাগানো হয়েছে।

তথ্য কেন্দ্রটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফের সিলেট বিভাগের প্রধান কাজী দিল আফরোজা ইসলাম, জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফ সিলেট বিভাগের ওয়াটার, স্যানিটেশন এন্ড হাইজিন অফিসার কামরুল আলম এবং প্রোগ্রাম অফিসার উম্মে কুলসুম নিপুন, সিসিকের আরসিটি প্রোগ্রামের নিউট্রিশন কো-অর্ডিনেটর আবু জাফর আল মনসুর প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed