Main Menu

সিসিকের পানির মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি বিএনপির

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক করোনাকালে পানির বিল দ্বিগুণ বৃদ্ধির সিদ্ধান্তে উদ্বেগ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। জাতির এ কঠিন সময়ে পানির বিলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান তারা।

এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বলেন, করোনা মহামারিতে শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বে অর্থনৈতিক মন্দা বিরাজ করছে। বাংলাদেশে করোনার কারণে দীর্ঘমেয়াদী লকডাউনে সকল শ্রেণি-পেশার মানুষ আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। করোনাকালে সরকারি উদ্যোগ না থাকায় মানুষ কষ্টে দিনাতিপাত করছে। করোনার পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে। সবকিছু খুললেও সকল শ্রেণি-পেশার মানুষ এখনও অভাব-অনটনে দিনাতিপাত করছে। ব্যবসা-বাণিজ্য থেকে শুরু করে সকলেই তাদের আর্থিক ক্ষতি পুষিয়ে তোলার চেষ্টা করছে। এই সময়ে সিলেট সিটি কর্পোরেশনের পানির বিল দ্বিগুণ বৃদ্ধি মানুষের জন্য মরার উপর খাড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে।

করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের জীবন-জীবিকার প্রতি লক্ষ্য রেখে মানবিক দিক বিবেচনায় সিটি কর্পোরশেনকে পানির বিলের বর্ধিত মূল্য প্রত্যাহার করতে হবে।

 

Share





Related News

Comments are Closed