Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

তুরাগ নদীতে গোসলে নেমে ৩ ছাত্রীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় তুরাগ নদীতে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে এক ছাত্রী।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে পাইনশাইল উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা হলো- পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন এবং মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। এরমধ্যে আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

এছাড়া নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে ও গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় সোমবার দুপুর ১টার দিকে প্রতিবেশী পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যায়। এ সময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে যায়। এভাবে পর্যায়ক্রমে ৪ জন পানিতে ডুবে যায়। অপর এক শিক্ষার্থী সাঁতরে তীরে উঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানায়। পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার একপর্যায়ে তুরাগ নদী থেকে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর বিকেল পৌনে ৪টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে এখনও রিয়ার হদিস পায়নি ফায়ার সার্ভিস।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপর রয়েছে। ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন।

0Shares





Related News

Comments are Closed