Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

বানিয়াচংয়ে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩

বৈশাখী নিউজ ২৪ ডটকম: হবিগঞ্জের বানিয়াচংয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বানিয়াচং থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর, পলাতক ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়।

এদিকে আটক মোটরসাইকেল চুরির অন্যতম সদস্য মো. নুরুল ইসলাম সুমন (১৯) হবিগঞ্জ সদরের মাছুলিয়া গ্রামের রমজান আলীর পুত্র।

পুলিশ জানায়, গত ২৩ জুলাই দিবাগত রাত অনুমান ১১টা হতে ২৪ জুলাই ভোর অনুমান ৫টার মধ্যে যেকোন সময় অজ্ঞাতনামা সংঘবদ্ধ চোরচক্র উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের সহ-সভাপতি মো. সাবাজুর রহমান ও তার ছোট ভাই তহিবুর রহমানের ২টি মোটর সাইকেল নিজ বসত ঘরের বারান্দা থেকে চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনায় বানিয়াচং থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। এরই প্রেক্ষিতে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলের মধ্যে ১টি মোটর সাইকেল উদ্ধারসহ মোটর সাইকেল চোর মো. নুরুল ইসলাম সুমন (১৯)কে গ্রেপ্তার করা হয়।

এছাড়া নিয়মিত মামলার পলাতক আসামী মো. ইকবাল মিয়া (৩০) ও গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী খালেক মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসাইন জানান, মোটরসাইকেল চুরির অন্যতম সদস্য নুরুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। পুলিশ এ বিষয়ে অধিকতর তদন্ত সাপেক্ষে অন্যান্য মোটরসাইকেল চোরদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

 

 

0Shares





Related News

Comments are Closed