Main Menu
শিরোনাম
ছাতকে পিকআপের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু         শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে চারটি বন্যপ্রাণী উদ্ধার         গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না        

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের ভার্চুয়াল দোয়া মাহফিল

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমা প্রেসক্লাবের অসুস্থ নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে ভার্চুয়াল দোয়া মাহফিল বুধবার (৭ জুলাই) রাতে অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, সহসাধারণ সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য মঈন উদ্দিন ও সাবেক সভাপতি আজমল খান গত কয়েকদিন থেকে অসুস্থ রয়েছেন। তাদের সুস্থতা কামনা করে ভার্চুয়াল এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কার্যকরী সদস্য খায়রুল আমিন রাফসানের কারিগরি সহায়তায় দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির লিটন, সহ সভাপতি সাহাদ উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সদস্য আজমল আহমদ রোমন প্রমূখ।

প্রেসক্লাব নেতৃবৃন্দের ও দেশ বিদেশের অসুস্থ মানুষের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির লিটন। বিজ্ঞপ্তি

 

0Shares





Related News

Comments are Closed