Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার         বিশ্বনাথে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৫৩         সিলেটে শ্বশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার         সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬         ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার        

ফেঞ্চুগঞ্জের মহিলা ভাইস চেয়ারম্যানের মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তিনি ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে।

সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত জানান, সেলিনা ইয়াসমিন বেশ কিছুদিন থেকে নানা শারীরিক জটিলতায় ভূগছিলেন। শুক্রবার বেলা ১টায় তিনি চিকিৎসাধিন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমার জানাজার নামাজের সময় এখনো নির্ধারণ হয়নি। মরদেহ ফেঞ্চুগঞ্জ নিজ বাড়িতে আনার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে সদ্য প্রয়াত সেলিনা ইয়াসমিনের একটি ফেইসবুক স্ট্যাটাস জন্ম দিচ্ছে নানা প্রশ্নের।

সেলিনা ইয়াসমিনের ফেইসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ই ডিসেম্বর নিজের ক্ষতির ঈঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন- “আমি বার বার বলছি আমি বিভিন্ন ভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক, অর্থনৈতিক অবস্থার কোন ক্ষতি হয় তার জন্য মাত্র ৩ জন মানুষ দায়ি থাকবে। সমস্থ প্রমান আমার মেয়ের কাছে আছে, যথোপযুক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন।”

এটাই ছিল তিনি গুরুতর অসুস্থ হওয়ার আগের ফেইসবুক পোস্ট। আজ শুক্রবার তার মৃত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে। স্থানীয়রা পোস্টটি শেয়ার করে তদন্তের দাবি জানাচ্ছেন।

এ ব্যাপারে সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিতের সাথে আলাপকালে তিনি বলেন, ‘আসলে আপু (সেলিনা ইয়াসমিন) ঐ পোস্ট দেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। সাথে স্ট্রোকও করেন। আলাপ করার মত অবস্থা উনার ছিল না। তাই বিশেষ কিছু জানিনা।’

0Shares





Related News

Comments are Closed