Main Menu
শিরোনাম
খাদিমে নাঈম হত্যা, আরও ২ কিশাের গ্রেপ্তার         সিলেটে দুই ল্যাবে ৪ জনের করোনা শনাক্ত         সিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫৭         প্রবাসী পরিচয়ে তরুণীর সর্বনাশ, প্রতারক গ্রেপ্তার         জামিন পেলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত         সুনামগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৩৯০৮টি গৃহহীন পরিবার         কমলগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষনের শিকার         নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক        

সিলেটে র‌্যাবের অভিযানে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮

বৈশাখী নিউজ ডেস্ক: র‌্যাব- ৯ এর অভিযানে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ ৮ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে মামলা করেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিমানবন্দর থানার বিমানবন্দর বাইপাস এলাকায় অভিযান চালায়। এসময় ২৮৫ বোতল বিদেশি মদসহ মাদক কারবারি মাসুম আহমদকে (২৫) গ্রেপ্তার করে। মাসুক ওসমানীনগর উপজেলার রবিদাস গ্রামের সুন্দর আলীর ছেলে।

এদিন দিবাগত রাতে সিলেট সদর উপজেলার খাদিমনগর বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল গ্রামের মৃত আনসার আলী খানের ছেলে জাকির হোসেন (৫২) ও জিয়াউল খান অরফে জিয়ারত (৪৩) ও একই উপজেলার কালিনগর গ্রামের আবুল হোসেনের ছেলে রাশেদ পারভেজ অরফে লাভলুকে (৩৬) ৩০ বোতল ফেনসিডিল, ২৮ বোতল অফিসার্স চয়েস ও ০৬ বোতল বিয়ারসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মাধবপুর উপজেলা পরিষদের মেইন গেইটের সামনে থেকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াছিন মিয়া (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ইয়াছিন বাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানার অলিপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

অপরদিকে একইদিন রাত ৮টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় অভিযান চালিয়ে মথুরকান্দি এলাকা থেকে বিদেশি ৪৯ বোতল মদ, মাদক বিক্রির নগদ ১ হাজার ৫০ টাকা জব্দসহ মাদক ওই গ্রামের সুলতান মিয়ার ছেলে রাব্বি হাসান (২৫), মো. হারুন অর রশিদের ছেলে মাসুদ (২২), কাপনা গ্রামের হান্নান মিয়ার ছেলে নয়নকে (১৮) গ্রেপ্তার করা হয়।

0Shares





Related News

Comments are Closed