Main Menu
শিরোনাম
কমলগঞ্জে ৫দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা সমাপ্ত         সিলেটে একদিনে আরো ৩৭ জন শনাক্ত, মৃত্যৃ ১         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অপরিকল্পিত খোড়াখুড়ি         বিশ্বনাথে সড়কের বেশিরভাগ অংশ নদী গর্ভে বিলীন         সিলেট জেলা ছাত্রদল নেতা আতাউর আটক         সিলেটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ২৬, সুস্থ ৫৩         সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত ৪২ জন         শাবির ল্যাবে ১৭ জনের করোনা শনাক্ত         সিলেটে একদিনে নতুন শনাক্ত ২৪ জন, সুস্থ ৪১         কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী        

অসুস্থ সাংবাদিক এখলাছের পাশে ওসি ও প্রেসক্লাব

কানাইঘাট সংবাদদাতা:  দুরারোগ্য ব্যাধী ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ কানাইঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি দৈনিক ইত্তেফাক ও শ্যামল সিলেট পত্রিকার কানাইঘাট প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এখলাছুর রহমানের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কানাইঘাট থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম।

বৃহস্পতিবার বিকেল ৫টায় কানাইঘাট পৌরসভাস্থ নন্দিরাই গ্রামের নিজ বাড়িতে অবস্থানরত অসুস্থ সাংবাদিক এখলাছুর রহমানকে দেখতে যান কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ হান্নান, প্রেসক্লাবের বর্তমান কমিটির সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ।

এ সময় এখলাছুর রহমানের সান্নিধ্যে গিয়ে চিকিৎসার খোঁজখবর নেন থানার ওসি শামসুদ্দোহা পিপিএম সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ। পরে তার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

ক্যান্সারে আক্রান্ত অসুস্থ এখলাছুর রহমানের সুস্থতার জন্য তার পরিবার ও প্রেসক্লাব সকলের কাছে দোয়া চেয়েছেন। সার্বক্ষণিক প্রেসক্লাব নেতৃবৃন্দ ও থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএমসহ অনেকে চিকিৎসার খোঁজ খবর নেয়ায় তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতাও প্রকাশ করা হয়।

0Shares





Related News

Comments are Closed