Main Menu

বচ্চন পরিবারে এবার করোনার হানা

বিনোদন ডেস্ক : করোনার হানা এবার বচ্চন পরিবারে। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (১১ জুলাই) টুইটারে অমিতাভ বচ্চন নিজেই এ কথা জানিয়েছেন।

এদিকে, অমিতাভ বচ্চনের পর তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত হয়েছেন। অভিষেকের করোনা টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে।

করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার কথা টুইট করে জানিয়েছেন অভিষেক। তিনি লিখেছেন, একদিন আগে আমার বাবার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এবার আমারও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এলো। আমরা দুই জনেই হাসপাতালে ভর্তি। তবে আমাদের করোনার লক্ষণ খুব ভয়াবহ কিছু নয়। আমাদের পরিবারের অন্যান্য সদস্যদেরও করোনা টেস্ট করা হচ্ছে।

এর আগে অমিতাভ বচ্চন টুইটারে জানান, তিনি করোনা পজিটিভ। এ কারণে তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। সম্প্রতি তার সংস্পর্শে যাওয়া সবাইকে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন।

৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছেন।

এদিকে, মুম্বাইয়ের বিখ্যাত নানাবতী হাসপাতালটি করোনা সেন্টারে পরিবর্তিত হয়েছে বেশ কিছুদিন। কিন্তু বাধ্য হয়েই বিগ বি অমিতাভ বচ্চন চেকআপের জন্যে প্রতি সপ্তাহে এই হাসপাতালে যান। বিশেষজ্ঞরা অনেকেই অনুমান করছেন নানাবতী হাসপাতালে চেকআপ করানোর সময়ই সংক্রমিত হয়েছেন বিগ বি। শনিবার রাতে তিনি এই নানাবতীতেই ভর্তি হয়েছেন। করোনা সংক্রমিত হয়েছেন তাঁর পুত্র অভিষেক বচ্চনও। তিনিও নানাবতীতে ভর্তি। আসলে নানাবতী হাসপাতাল অমিতাভের জীবনের সঙ্গে জড়িয়ে গেছে। ১৯৮২ সালে কুলি ছবির সেটে পুনিত ইশারের ঘুঁষি খেয়ে তাঁর যখন জীবন সংশয় হয়েছিল তখন তিনি নানাবতী হাসপাতালে দীর্ঘদিন থেকে আরোগ্য লাভ করেন।

২০০৫ সালেও হেপাটাইটিস বি’র শিকার হয়ে জীবন মৃত্যুর কিনারায় দাঁড়িয়ে এই নানাবতীতেই চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হন। তাঁর যখন টিউবারকিউলোসিস ধরা পড়ে তখনই নানাবতীতে ছুটে যান তিনি। এবারও সেই নানাবতী।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন, অমিতাভ – অভিষেক দুজনেই স্থিতিশীল। আসলে নানাবতী কোনোদিন বিমুখ করেনি বচ্চনদের। তাই তাঁদের গভীর আস্থা এই হাসপাতালের ওপর। তাঁর জুহুর বাংলোর খুব কাছের এই নানাবতী হাসপাতাল তাঁর জীবনের অঙ্গ।

Share





Related News

Comments are Closed