Main Menu

ফরীদির চশমার দাম উঠলো সোয়া ৩ লাখ টাকা!

বিনোদন ডেস্ক: করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে নিলামে তোলা বাংলা চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেতা হুমায়ুন ফরীদির সবচেয়ে বহুল ব্যবহৃত চশমা ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায় ক্রয় করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক হাঙ্গেরি প্রবাসী বাংলাদেশি।

৩০ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ১১ টায় ‘অকশন ফর অ্যাকশন’ পেজে এই নিলাম অনুষ্ঠিত হয়।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, যিনি এই চশমা কিনেছেন তিনি হুমায়ুন ফরীদির একজন ভক্ত। তার দুই মেয়ের বয়স ২৫ ও ১২ বছর। দুই মেয়ের বয়সের সঙ্গে মিল রেখেই তিনি নিলামের অর্থের মূল্য নির্ধারণ করেছেন।

এ প্রসঙ্গে হুমায়ুন ফরীদির মেয়ে শারারাত ইসলাম দেবযানী বলেন, একজন মেয়ে তার বাবার চশমা দিচ্ছেন, আর একজন বাবা তার মেয়ের জন্য চশমাটা কিনলেন। এর চেয়ে সুন্দর কিছু হতে পারে না।

এ আয়োজনে সংস্থাটির উদ্যোক্তা প্রীত রেজা ও আরিফ আর হোসনের সঞ্চালনায় ফেসবুক লাইভে যুক্ত ছিলেন প্রয়াত হুমায়ুন ফরীদির মেয়ে শারারাত ইসলাম দেবযানী, তার স্বামী কাজী সাবির,আফজাল হোসেন, আফসানা মিমি, তারিক আনাম খান, সাজু খাদেম, মিশা সওদাগর, ইরেশ যাকের।

করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে ব্যতিক্রমী এক আয়োজন করছে দাতব্য সংস্থা ‘অকশন ফর অ্যাকশন’। তারা দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করছেন। তারপর সেই অর্থ তারকার পছন্দের প্রতিষ্ঠানে অনুদান হিসাবে দিচ্ছেন।

0Shares





Related News

Comments are Closed