Main Menu

খুলনাকে হেসেখেলে হারিয়ে শীর্ষে চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্বের শেষ দিনের প্রথম খেলায় খুলনা টাইগার্সের বিপক্ষে সহজ জয়ের মধ্য দিয়ে আবারো পয়েন্ট টেবিলের লড়াই জমিয়ে তুললো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনার বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে তারা।

শনিবার ম্যাচের শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে রুবেল হোসেন, মেহেদী হাসান রানা আর কেসরিক উইলিয়ামসের দুর্দান্ত বোলিংয়ের সামনে ব্যাট হাতে সর্বোচ্চ রান করতে পেরেছেন খুলনার প্রোটিয়া ব্যাটসম্যান রাইলি রুশো। ২ ছক্কা এবং ২ চারের সাহায্যে ৪০ বলে ৪৮ রানের ইনিংস খেলেন এই দক্ষিণ আফ্রিকান।

দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান আসে অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাট থেকে। এক ছক্কা এবং ৩ চারের সাহায্যে ২৪ বলে ২৯ রান করেন তিনি। এছাড়া রবি ফ্রাইলিঙ্ক করেন ১৭ রান।

চট্টগ্রামের পক্ষে মেহেদী হাসান রানা ও রুবেল হোসেন ৩টি করে উইকেট শিকার করেন। এছাড়া কেসরিক উইলিয়ামস ২টি এবং জিয়াউর রহমান ১টি উইকেট শিকার করেন।

জবাব দিতে নেমে চট্টগ্রামকে উড়ন্ত সূচনা এনে দেন লেন্ডল সিমন্স ও জুনায়েদ সিদ্দিকী। মারকাটারি ব্যাটিংয়ে উদ্বোধনী জুটিতে ৬৯ রান তোলেন তারা। এতেই মূলত জয়ের ভিত তৈরি হয়ে যায় তাদের। ২৮ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৬ রান করে সিমন্স ফিরলেও থেকে যান জুনায়েদ। ইমরুল কায়েসকে নিয়ে আস্তে আস্তে এগিয়ে যান তিনি।

ফিফটির পথে ছিলেন জুনায়েদ। তবে আচমকা থমকে যান বাঁহাতি ব্যাটার। মিরাজের কট অ্যান্ড বোল্ড হয়ে ফেরেন এ ওপেনার। এর আগে ৩৯ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩৮ রানের ধৈর্যশীল ইনিংস খেলেন তিনি। এরপর ফ্রাইলিংকের শিকার হয়ে তৎক্ষণাৎ ফিরে আসেন আসেলা গুনারত্নে। তবে জয় তুলে নিতে বেগ পেতে হয়নি তাদের। ১১ বল বাকি থাকতে জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম।

0Shares





Related News

Comments are Closed