Main Menu
শিরোনাম
করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত         বড়লেখায় ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল         বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল         ওসমানীর ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে আরো ১৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৪২৩, মৃত্যু ২১২         ঘূর্ণিঝড়ে জকিগঞ্জের ৬ গ্রামের ২৫টি ঘর বিধ্বস্ত         মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর        

চট্টগ্রামে বাড়ি ফেরার পথে কিশোরীকে গণধর্ষণ

বৈশাখী নিউজ ডেস্ক: চট্টগ্রামের আনোয়ারায় কারখানা থেকে বাড়ি ফেরার পথে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চার ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে কিশোরীর বড়ভাই বাদী হয়ে জেলার আনোয়ারা থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে বুধবার রাতে আনোয়ারা ইপিজেডের একটি জুতা কারখানায় কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই কিশোরীকে নির্জন জঙ্গলে নিয়ে দুর্বৃত্তরা গণধর্ষণ করে বলে জানায় পুলিশ। পরে তাকে রাস্তার পাশে ফেলে যায় তারা। রাত ৮টার দিকে স্থানীয়রা কিশোরীকে উদ্ধার করে অজ্ঞান অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কিশোরীর জবানবন্দির ভিত্তিতে অনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, ‘ফ্যাক্টরি থেকে বেরিয়ে বাড়ি ফেরার সময় আনোয়ারা চাতরি চৌমুহনী এলাকায় এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে কিশোরী। ওই অটোরিকশায় চালক ছাড়া আরও দুজন ছিল। তারাই ওই কিশোরীকে কালার মার দিঘী সংলগ্ন চায়না রোডে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণ করা হয় বলে ধারণা করছি।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বুধবার রাতে আনুমানিক ১৫ বছরের ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে তার জ্ঞান ফিরেছে।

0Shares





Related News

Comments are Closed