Main Menu

সিঙ্গাপুরকে ৮-০ গোলে হারালো বাংলার মেয়েরা

স্পোর্টস ডেস্ক: সিঙ্গাপুরকে ৮-০ গোলে উড়িয়ে দিলো বাংলাদেশ নারী ফুটবল দল। এরফলে দুই ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ। শুক্রবার (১ ডিসেম্বর) সিরিজের প্রথম ম্যাচে সিঙ্গাপুরকে ৩-০ গোলে হারায় বাংলাদেশ।

সোমবার (৪ ডিসেম্বর) সিরিজের দ্বিতীয় প্রীতি ম্যাচে সিঙ্গাপুরকে ৮-০ গোলে উড়িয়ে দেয় সাবিনা খাতুনের নেতৃত্বাধীন দলটি।

এদিন কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে লালসবুজের দল। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে বাংলাদেশ করে আরও ৫ গোল।

খেলার ১৬তম মিনিটে জাতীয় দলের ফরোয়ার্ড তহুরা খাতুন গোল করে দলকে এগিয়ে নেন। এরপর ১৮তম মিনিটে সাবিনার কর্নার থেকে বল পেয়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ঋতুপর্ণা চাকমা। ২৪তম মিনিটের তহুরা খাতুন নিজের দ্বিতীয় গোল করেন।

প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকা বাংলাদেশ নারী দল দ্বিতীয়ার্ধে করে আরও ৫টি গোল। এদিন সিঙ্গাপুরকে ৮-০ গোলে পরাস্ত করে স্বাগতিক বাংলাদেশ।

৮ গোলের মধ্যে জোড়া গোল করেন তহুরা খাতুন ও ঋতুপর্ণা চাকমা। একটি করে গোল করেছেন অধিনায়ক সাবিনা খাতুন, সানজিদা আক্তার, সুমায়া মাতসুমি ও জুনিয়র শামসুন্নাহার।

চলতি বছরে নিজেদের সপ্তম এবং শেষ ম্যাচ খেলে বাংলাদেশ নারী ফুটবল দল। এশিয়ান গেমসে জাপান, ভিয়তেনাম নেপালের বিপক্ষে তিন ম্যাচ খেলে বাংলাদেশ। এশিয়ান গেমসে যাওয়ার আগে ঢাকায় নেপালের বিপক্ষে খেলে দুটি প্রীতি ম্যাচ। বছরের শেষ প্রান্তে এসে সিঙ্গাপুরের বিপক্ষে খেলে দুটি প্রীতি ম্যাচ।

Share





Related News

Comments are Closed