Main Menu

জাবিতে তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে বোরহান-মোন্নাফ

জাবি প্রতিনিধি: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে বোরহান উদ্দীনকে আহবায়ক এবং আব্দুল মোন্নাফকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া সদস্য হিসেবে মোস্তাফিজুর রাহমান, মো: বোরহান শেখ, আবু বক্করকে শিবলিকে মনোনীত করা হয়েছে। তাদের ৬০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস.এ.এইস ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এ বিষয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় তরুন কলাম লেখক ফোরামের সদ্য নির্বাচিত আহ্বায়ক বোরহান উদ্দীন বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়কের দায়িত্ব পেয়ে আমি অত্যন্ত আনন্দিত । ফোরাম আমার প্রতি আস্থা রাখায় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সকলের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দেশের অন্যতম স্বায়ত্তশাসিত বিশ্ববিদ্যালয়। এখানকার অনেক শিক্ষার্থী নিয়মিত লেখালেখি করেন এবং লেখালেখিকে ভালোবাসেন, আমরা তাদের সবাইকে নিয়ে একত্রে কাজ করার জন্য আন্তরিকভাবে চেষ্টা করবো। আমি ফোরামের সাথে যুক্ত থেকে বিশ্ববিদ্যালয়ের সুনামের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য সদা প্রস্তুত থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করা, লেখালেখিতে তরুনদের অনুপ্ররণা দান সহ অসংখ্য সামাজিক কাজ করে থাকে সংগঠনটি।

Share





Related News

Comments are Closed