Main Menu

সিলেটে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরের শিবের বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জালালাবাদ থানা পুলিশ। এমসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ আদর্শ গ্রামের আব্দুল মোতালেব এর ছেলে ফরহাদ হোসেন (২০) এবং একই উপজেলার পারুয়া বদিকোনার আব্দুর রহিমের ছেলে আতিকুর রহমান (১৯)।

জানা গেছে, বুধবার (১০ মে) রাত সাড়ে এগারোটায় গোপন তথ্য পেয়ে জালালাবাদ থানার এসআই রেজোয়ান আহমেদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে একটি নাম্বার বিহীন লাল রংয়ের হাঙ্ক মটরসাইকেল চালকসহ আটক করা হয়। পরে মোটরসাইকেল চালক ও সঙ্গে থাকা আরোহীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা দু’জনই মোটরসাইকেল চুরির বিষয়টি স্বীকার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে মটরসাইকেল লক খোলার দুটি ‘মাস্টার কি’ জব্দ করে।

চোর চক্রের এই দুই সদস্য আরো জানায়, সিলেটের কোম্পানীগঞ্জ থানা বাজার এলাকার এক ব্যক্তির বসতবাড়ি থেকে মটরসাইকেলটি চুরি করে জগন্নাথপুর থানা এলাকায় বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

উদ্ধারকৃত মোটরসাইকেলটি কোম্পানীগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাসের নামে সরকারিভাবে ইস্যু করা বলে পুলিশ জানতে পেরেছে। যা বুধবার (১০ মে) রাত আটটায় উপজেলা পরিষদ সংলগ্ন ভাড়া বাসার সামনে থেকে চুরি হয়। এ ঘটনায় ওই প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, সিলেট মেট্রোপলিটন পুলিশের চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে ওয়েস্ট পয়েন্টে (অস্ট্রেলিয়া পয়েন্ট) এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Share





Related News

Comments are Closed