Main Menu

জকিগঞ্জে ৪০ লাখ টাকার ইয়াবার চালানসহ আটক ২

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের জকিগঞ্জে প্রায় ৪০ লাখ টাকার ইয়াবা ট্যাবলেটের চালান জব্দ করেছে পুলিশ। এসময় একটি সিএনজি চালিত অটোরিকশাসহ দুই যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে অভিযান চালিয়ে ইয়াবার এ চালানসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার খলাছড়া ইউপির কাপনা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে রেহান উদ্দিন (৩৩) ও একই ইউপির দক্ষিণ ভূইয়ারমোড়া গ্রামের আব্দুস সালামের ছেলে সিএনজি চালক বাবুল আহমদ (২৯)।

পুলিশ জানায়- শুক্রবার সকালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) উজায়ের আল মাহমুদ আদনানের নেতৃত্বে পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এসআই জহিরুল ইসলাম, এসআই মফিদুল হক সজলসহ পুলিশ টিম মাদক উদ্ধারে চেকপোস্ট বসায়। সকাল সাড়ে ৭টার দিকে নূরজাহান পরিবহন নামের একটি সিএনজি চালিত অটোরিকশা গাড়ী চেকপোস্টে আসলে তল্লাসি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার বাজারমূল্য প্রায় ৪০ লাখ টাকা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন। তিনি জানান- ‘সোর্সের তথ্যানুসারে আমরা তল্লাসি চৌকি বসিয়ে সিএনজি চালিত অটোরিকশা আটক করি। এসময় প্রায় ৪০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট জব্দ করেছি। এ ঘটনায় দুইজনকে সিএনজি চালিত অটোরিকশাসহ আটক করি। তাদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট নিয়ে কালিগঞ্জে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

 

0Shares





Related News

Comments are Closed