Main Menu

সাপাহারে সুবর্ণজয়ন্তী উদযাপন

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলা জুড়ে মর্যাদায় মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টায় থানা চত্বরে তোপধ্বনিতে দিনটি শুরু করা হয়। পরে উপজেলা প্রশাসন সাপাহার আয়োজনে জাতির পিতার প্রতিকৃতি ও মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৮ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন বলেন, অন্যান্য বছরে নিয়মানুযায়ী ৩১ বার তোপধ্বনি দেওয়া হলেও এবছর বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ বার তোপধ্বনি দেওয়া হয়েছে।

ইউএনও এর সভাপতিত্বে অনুষ্ঠিত মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তীর সকল কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুজিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী মোল্লা প্রমূখ।

এসময় সরকারি, বেসরকারিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপজেলার সর্বত্র জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, চলচ্চিত্র প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে সংবর্ধনা, বিভিন্নস্থানে উন্নত খাবার পরিবেশন, জাতীয় শপথ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

Share





Related News

Comments are Closed