Main Menu

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

বিশ্বনাথবাসীর কল্যাণের জন্য সকল কাজে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন মতবিনিময় সভায়।

মতবিনিময় সভায় সাংবাদিকরা সকল ভালো ও জনকল্যাণমূলক কর্মকান্ডে ইউএনও-কে সহযোগীতা করবেন বলে আশাবাদ প্রকাশ করে বিশ্বনাথের উল্লেখযোগ্য কয়েকটি সমস্যার কথা তুলে ধরেন। এসময় সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব ভবন নির্মানের জন্য একটি স্থান নির্ধারণ করার এবং উপজেলা ও পৌর এলাকা থেকে সকল প্রকারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য কার্যকর পদক্ষেপ গ্রহন করার দাবী জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, নবীন সোহেল।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাভেল সামাদ মেম্বার, সাংবাদিক আশিক আলী, আহমদ আলী হিরণ, রুহেল উদ্দিন, কামাল মুন্না, আক্তার আহমদ সাহেদ, আব্দুস ছালাম প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed