Main Menu

জৈন্তাপুরে বিজিবির অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ৭

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলায় বিজিবির শ্রীপুর ও জৈন্তাপুর ক্যাম্পের পৃথক অভিযানে ভারতীয় পণ্যসহ লাইটেস (মাইক্রোবাস) জব্দ এবং ৫ নারীসহ ৭ ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৬ নভেম্বর মঙ্গলবার সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানী কমান্ডার ইব্রাহিমের নেতৃত্বে ভারতীয় পণ্য বহনকারী একটি লাইটেস সিলেটে যাওয়ার সময় ধাওয়া করে আটক করা হয়। পরে ভারতীয় পণ্য সহ লাইটেস গাড়ীটি ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্পের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ দিকে একইদিন উপজেলার শ্রীপুর আসামপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিত্বে ৫ মহিলা সহ ৭ ভারতীয় নাগরিককে আটক করেছে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানী কমান্ডার।

শ্রীপুর কোম্পানী কমান্ডার মো. ইব্রাহিম আটকের কথা স্বীকার করে বলেন, সন্দেহমূলক ভাবে ৭ নাগরিককে আটক করা হয়েছে। তার মধ্যে ৫ জন মহিলা ও ২জন পুরুষ।

তারা জিজ্ঞাসাবাদে বাংলাদেশের শ্রীমঙ্গলের বাসিন্ধা বলে দাবী করেন। আমরা তাদের তথ্য যাচাই করার জন্য শ্রীমঙ্গল বিজিবি’র সহায়তা চেয়েছি। প্রকৃত অর্থে তারা বাংলাদেশের নাগরিক হলে তাদেরকে ছেড়ে দেওয়া হবে অন্যতায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share





Related News

Comments are Closed