Main Menu
শিরোনাম
ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার         সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’র উদ্ধোধন        

শাবিতে ভর্তির আবেদন শুরু ২১ নভেম্বর

বৈশাখী নিউজ ডেস্ক: আগামী ২১ নভেম্বর থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারে অনলাইনে ভর্তি আবেদন শুরু হবে। মঙ্গলবার (১৭ নভেম্বর) স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টার ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক ড. মুশতাক আহমদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জিএসটি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা আগামী ২১ নভেম্বর সকাল দশটা থেকে ৩ ডিসেম্বর রাত বারোটা পর্যন্ত admission.sust.edu সাইটের মাধ্যমে আবেদন করতে পারবে। যেসব শিক্ষার্থীরা ‘এ’ ইউনিটের জিএসটি পরীক্ষায় অংশগ্রহণ করেছে তারা এ ও বি উভয় ইউনিটে পৃথকভাবে এবং যারা ‘বি’ ও ‘সি’ ইউনিটের পরীক্ষায় অংশ নিয়েছে তারা শুধুমাত্র বি ইউনিটে আবেদন করতে পারবে।

অন্যদিকে আর্কিটেকচার বিভাগে ভর্তিচ্ছু জিএসটি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রছাত্রীরা ড্রয়িং ও স্থাপত্য বিষয়ক সাধারণ জ্ঞানের ৩০ নম্বরের ১ ঘন্টার পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য একই সাথে আবেদন করতে পারবে।

এদিকে প্রতি ইউনিটে ভর্তির জন্য আবেদন ফি সাড়ে ছয়শ টাকা এবং আর্কিটেকচারে ভর্তির জন্য ড্রয়িং ও স্থাপত্য বিষয়ক সাধারণ জ্ঞান পরীক্ষার ফিসহ এক হাজার টাকা প্রদান করতে হবে।

এছাড়া ভর্তি আবেদন প্রক্রিয়া ও ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য admission.sust.edu এ সাইটে পাওয়া যাবে।

0Shares





Related News

Comments are Closed