Main Menu

সিলেটের মহাসড়কে অটোরিকশা চলাচল বন্ধের দাবি

বৈশাখী নিউজ ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিকশা ও তিন চাকার সকল যানবাহন চলাচল বন্ধ করাসহ ৮ দফা দাবিতে সিলেট-তামাবিল মটর মালিক গ্রুপ, সিলেট-তামাবিল মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) দুপুর ১২টায় দক্ষিণ সুরমাস্থ হুমায়ুন রশিদ চত্বর পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সিলেট-তামাবিল মটর মানিক গ্রুপের সভাপতি মো. নাজিম উদ্দিন লস্করের সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণ ভাদেশ্বর মালিক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় বক্তব্য দেন, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অর্থ সম্পাদক ও জেলা টাউন বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আমিনুজ্জামান (জোয়াহির), সিলেট-তামাবিল বাস মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক কোষাধ্যক্ষ শামছুল হক মালিক, সিলেট জেলা মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালিক শেকু, মাসুদুর রহমান, মো. মুসা মিয়া, ছয়েদ আহমদ, মো. মনাফ মিয়া, নিজাম উদ্দিন, আবুল হোসেন, লিয়াকত আলী, ইঞ্জিনিয়ার ইলিয়াস আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, চালকের আসন মটর যান আইন অনুসারে সংযোজন, অটোরিকশায় গ্রিল সংযোজন, হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে চলাচলকারী অটোরিকশা বন্ধসহ ৩ জনের অধিক যাত্রী বহন না করা ও রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশা সিলেট জেলায় চলাচল সম্পূর্ণরূপে নিষিদ্ধ করতে হবে। তা না করা হলে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

Share





Related News

Comments are Closed