Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

চালু হল মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ রুটে বাস সার্ভিস

বৈশাখী নিউজ ডেস্ক: করোনার ঠিক আগ মুহুর্তে যাত্রী বেশি থাকায় ঘণ্টায় দুইবার বাস ছাড়তো। কিন্তু মহামারি করোনা আসার পর থেকে যাত্রী সংকটের কারণে বন্ধ হয়ে যায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ রুটের বাস চলাচল। দীর্ঘ প্রায় ১৫ মাস পর এই রুটে আবার শুরু হয়েছে বাস চলাচল। তাই কমেছে যাত্রী ভোগান্তি।

চালকদের সাথে কথা বলে জানাযায়, তাদের অধিকাংশ যাত্রীরাই ছিল স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী। করোনায় স্কুল কলেজ বন্ধ থাকায় যাত্রী সংকটে পরতে হয়েছে তাদের। এখন স্কুল কলেজ খোলায় আবার চালু হয়েছে বাস। প্রত্যেক যাত্রীর জন্য ভাড়ায় ৫ টাকা ডিসকাউন্ট দেয়া হচ্ছে। তবুও যেন যাত্রীরা বাসে করে আসে।

কলেজ পড়ুয়া আবুল কাশেমের সাথে কথা হলে তিনি বলেন, আমি জানতাম না বাস আবার চালু হয়েছে। এদিকে সিএনজি দিয়ে মৌলভীবাজার গেলে পূর্বের চেয়েও বেশি ভাড়া দিতে হয়। ফলে আমাদের যাতায়াত খরচ বেড়ে গেছে।

মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী রুহান আহমদ বলেন, বাসে করে কলেজ গেলে কম ভাড়ায় যাওয়া যায়। এখন সিএনজি করে গেলেও মুন্সিবাজার থেকে মৌলভীবাজার ৪০ টাকা ভাড়া, যেখানে পূর্বে ছিল ৩০ টাকা। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে প্রতিনিয়ত।

মুন্সিবাজার দক্ষিণ বাজার সিএনজি স্ট্যান্ড সভাপতি জয়নাল মিয়া বলেন, মুন্সিবাজার থেকে মৌলভীবাজার চাঁদনিঘাট পর্যন্ত ৩০ টাকা ভাড়া। আমরা স্ট্যান্ডের সকল ড্রাইভারকে এবিষয়ে অবগত করেছি। তারপরেও যে ড্রাইভার অতিরিক্ত ভাড়া নিবে আমরা তার বিরুদ্ধে জরিমানা আরোপ করবো।

0Shares





Related News

Comments are Closed