Main Menu

জাফর আহমদ’র গ্রন্থপ্রকাশনা উৎসব

বৈশাখী নিউজ ডেস্ক: বিশিষ্ট কবি অধ্যক্ষ কালাম আজাদ বলেছেন, আমাদেরকে স্বপ্ন দেখতে হবে। স্বপ্ন ছাড়া মানুষ তার লক্ষ্যে পৌঁছাতে পারে না। কোন প্রতিকুলতায়ই জীবনে হাল ছেড়ে দেয়া যাবে না। হাল ধরে রেখে স্বপ্নকে বাস্তবায়ন করা দরকার। জাফর আহমদ তার রচিত বইয়ের মাধ্যমে তরুণ প্রজন্মকে সেই স্বপ্ন দেখাচ্ছেন, যে স্বপ্ন তাকে সফল ও স্বার্থক করে তুলবে।

বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব জাফর আহমদ রচিত ‘জীবনবিমা ক্যারিয়ার উন্নয়ন বাস্তবায়ন’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুক্রবার (১ অক্টোবর) বিকেল ৪টায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের আয়োজনে ও ইফতেখার শামীমের সঞ্চালনায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সিলেট এরিয়া প্রধান জাফর আহমদ রচিত ‘জীবনবিমা ক্যারিয়ার উন্নয়ন বাস্তবায়ন’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের জিন্দাবাজারস্থ সেমিনার কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল, সাহিত্যসমালোচক অধ্যাপক বাছিত ইবনে হাবীব, কবি ও কথাসাহিত্যিক কাউছার জাহান লিপি এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ইভিপি হুমায়ূন কবির মিটু।

এছাড়া আরো বক্তব্য রাখেন নূরে আলম পাটোয়ারী, নির্মলেন্দু বাড়ৈ মিন্টু, হরিপদ রায় টিপু, এ এসএম সাজ্জাদুর রহমান ও আব্দুল মুতলিব মতিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা সাদিক আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন হেলাল আহমদ এবং প্রকাশনা সংস্থার পক্ষে বক্তব্য রাখেন কবি ও গীতিকার এ.কে নাজির আহম্মেদ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মুক্তা মাহমুদ ও তার দল।

 

0Shares





Related News

Comments are Closed